bangla news

শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু বাংলাদেশের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৫ ১১:১৫:৩৭ এএম

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হচ্ছে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের অভিযান। কক্সবাজারে ১২ ডিসেম্বর পর্দা উঠবে সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের। উদ্বোধনী দিনে ‘বি’ গ্রুপ থেকে মোকাবেলায় নামবে নেপাল ও মালদ্বীপ।

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হচ্ছে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের অভিযান। কক্সবাজারে ১২ ডিসেম্বর পর্দা উঠবে সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের। উদ্বোধনী দিনে ‘বি’ গ্রুপ থেকে মোকাবেলায় নামবে নেপাল ও মালদ্বীপ।

পরের দিনই (১৩ ডিসেম্বর) ‘এ’ গ্রুপ থেকে স্বাগতিক বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে পাবে শ্রীলংকাকে। একইদিন মুখোমুখি হবে গ্রুপের অপর দুটি দল ভারত ও ভুটান।

এ আসরে অংশ নিতে রোববার ঢাকায় এসেছে ভুটানের মহিলা ফুটবল দল। সোমবার  তাদের সঙ্গে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে স্বাগতিকরা। ভুটান একটু আগেভাগে এলেও শ্রীলংকা ও ভারত আসবে ৯ ডিসেম্বর। তবে সবগুলো দলই ১০ ডিসেম্বরের মধ্যে কক্সবাজারে উপস্থিত হবে বলে জানিয়েছেন বাফুফের সহ-সভাপতি মনজুর হোসেন মালু।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘন্টা, ৫ ডিসেম্বর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-05 11:15:37