ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

ক্রিকেটাররা বোনাস পেলেন, কর্মকর্তার নয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১০

ঢাকা: এশিয়ান গেমসে স্বর্ণ জয়ী ক্রিকেটারদের সম্বর্ধনা দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোনাস হিসেবে দুই পয়ত্রিশ হাজার টাকা পাচ্ছেন প্রত্যেক ক্রিকেটার।

বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠানিক অর্থ পুরস্কার ঘোষণা করেন বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল। খেলোয়াড়দের বোনাস দেওয়া হলেও বঞ্চিত হচ্ছেন কোচ এবং কর্মকর্তারা। একটি টাকাও পাচ্ছেন না তারা।

স্বর্ণ জয়ের পর ঘোষণা দেওয়া হয়েছিলো ক্রিকেটারদের সঙ্গে টিম ম্যানেজমেন্টের সদস্যরা অন্তত পাঁচশত মার্কিন ডলার পাবেন। কিন্তু বৃহস্পতিবার জানা গেলো সেটাও পাচ্ছেন না তারা।

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দলের সাফল্যের পুরস্কার হিসেবে জাতীয় দলের ভিডিও এনাল্টি নাসির আহমেদ ও ম্যানেজার তানজিব আহমেদ সাদকে পাঁচ হাজার মার্কিন ডলার করে দেওয়া হবে।

বিসিবির নিয়ম অনুযায়ী ম্যাচ জিতলে টিম ম্যানেজমেন্টের স্থানীয় সদস্যদের বোনাস দেওয়া হয় না। অথচ প্রধান কোচ জেমি সিডন্সকে জয়ের বোনাস হিসেবে দেওয়া হয় দুই হাজার ডলার।  

দেশের মাঠে সাফল্য পাওয়ায় নাসির এবং সাদকেও বোনাসের টাকা দেওয়ার জন্য আবেদন করা হয়। সবকিছু বিচার করে পাঁচ হাজার ডলার দেওয়ার সিদ্ধান্ত হয়। চার ম্যাচের জন্য চার হাজার এবং সিরিজ জয়ের জন্য অতিরিক্ত এক হাজার ডলার।

বাংলাদেশ সময়: ২২১০ ঘন্টা, ডিসেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad