ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মহিলা সাফ ফুটবলে ভারত-বাংলাদেশ এ গ্রুপে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১০
মহিলা সাফ ফুটবলে ভারত-বাংলাদেশ এ গ্রুপে

ঢাকা: প্রথমবারের মতো আয়োজিত সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে ‘এ’ গ্রুপে থেকে প্রতিযোগিতা করবে বাংলাদেশ। ভারত, শ্রীলঙ্কা ও ভুটানকে মোকাবেলা করতে হবে স্বাগতিকদের।

এছাড়া ‘বি’ গ্রুপে থেকে প্রতিদ্বন্দ্বিতা করবে নেপাল, পাকিস্তান, আফগানিস্তান ও মালদ্বীপ।

বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ভবনে সাফ মহিলা চ্যাম্পিয়নশিপোর  প্রতিযোগিতার ড্র অনুষ্ঠিন হয়। অনুষ্ঠানের আগে প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার হিসেবে ‘কেএফসি’ ও অফিসিয়াল আইএসপি হিসেবে ‘আমরা নেটওয়ার্ক’র সঙ্গে চুক্তিবদ্ধ হয় সাফ মহিলা টুর্নামেন্টের স্থানীয় আয়োজক কমিটি।

গ্রুপ ‘এ’তে এসএ গেমসের চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে তৃতীয় স্থান পাওয়া বাংলাদেশকে রাখা হয়েছে ড্র ছাড়াই। অন্যদিকে ‘বি’ গ্রুপে এসএ গেমসের রানার্সআপ দল নেপালের সঙ্গে চতুর্থ স্থানে থাকা পাকিস্তানকে রেখে ড্র অনুষ্ঠিত হয়।

ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় আয়োজক কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি মঞ্জুর হোসেন মালু, ডেপুটি চেয়ারম্যান ও বাফুফের সহ-সভাপতি শওকত আলী খান জাহাঙ্গীর, বাফুফের সদস্য ও টুর্নামেন্টের সমন্বয়ক সিরাজুল ইসলাম বাচ্চু, সাফ মহিলা শাখার সেক্রেটারি মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সদস্য হারুনুর রশীদ, স্পন্সর কেএফসির নির্বাহী পরিচালক আক্কু চৌধুরী এবং এটিএন বাংলা’র উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজেশ আলী খান।

পর্যটন শহর কক্সবাজারে আগামী ১২ ডিসেম্বর থেকে শুরু হবে মহিলা সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘন্টা, ডিসেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad