ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

ভারতের ওয়ানডে দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১০
ভারতের ওয়ানডে দল

জয়পুর: নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে ২-০ তে এগিয়ে স্বাগতিক ভারত। ভারপ্রাপ্ত অধিনায়ক গৌতম গম্ভীরের নেতৃত্বে জিতেছে স্বাগতিকরা।

এ অবস্থায় গম্ভীরের ওপর আস্থা রেখেই বৃহস্পতিবার বাকি তিন ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে দেশেটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিশ্রাম শেষে দলে ফিরেছেন পেসার জহির খান ও প্রভীন কুমার। তবে সিরিজের বাকি ম্যাচে সুরেশ রায়নাকে দলে রাখেননি নির্বাচকরা। দণি আফ্রিকা সফরের আগে টানা ম্যাচ খেলে কান্ত রায়নাকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা।

১৪ সদস্যের দল ঘোষণা করলেও শেষ দুটি ম্যাচে কিছু পরিবর্তন আছে। তৃতীয় ম্যাচের স্কোয়াডে থাকা ঋদ্ধিমান সাহা ও ভিনয় কুমার নেই চতুর্থ ও পঞ্চম ম্যাচে। তদের বদলে দলে ফিরেছেন পার্থিব প্যাটেল ও রোহিত শর্মা।

দল: গৌতম গম্ভীর (অধিনায়ক), মুরালি বিজয়, বিরাট কোহলি, যুবরাজ সিং, সৌরভ তিওয়ারি, ইউসুফ পাঠান, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্র অশ্বিন, জহির খান, আশিষ নেহরা, প্রভীন কুমার, মুনাফ প্যাটেল, রবীন্দ্র জাদেজা ও ভিনয় কুমার।

বাংলাদেশ সময়: ২১১১ ঘন্টা, ডিসেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।