ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

পেশাদার লিগ নিয়েও অনিশ্চয়তা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
পেশাদার লিগ নিয়েও অনিশ্চয়তা

ঢাকা: পিছিয়ে যেতে পারে পেশাদার ফুটবল লিগের খেলা। স্পন্সর না পাওয়ায় ২০ ডিসেম্বর থেকে লিগ শুরুর বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে।

ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও নিশ্চিত করে কিছু জানাতে পারছেন না।

সিটিসেল মুখ ফিরিয়ে নেওয়ার পর পেশাদার লিগের জন্য নতুন কোন প্রতিষ্ঠান স্পন্সর হতে এগিয়ে আসেনি। এছাড়া বাফুফে তাদের মার্কেটিং এজেন্ট মাস্টহেডের ওপর দায়িত্ব দিয়ে অলস বসে আছে। অথচ এখন পর্যন্ত সুপারকাপের জন্য একটি স্পন্সর যোগার করতে পারেনি তারা।

গত ৮ আগস্ট পেশাদার ফুটবল লিগ কমিটির এক সভায় ১ ডিসেম্বর থেকে সুপার কাপ ও ২০ ডিসেম্বর থেকে পেশাদার লিগ শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু বাফুফে সাধারণ সম্পাদক বাংলানিউজকে জানান লিগ শুরুর সময় বেঁধে দেওয়া হয়নি!

পেশাদার লিগের তৃতীয় আসর শুরু হয়েছিলো ২০০৯ সালের ২৫ অক্টোবর থেকে। চতুর্থ আসরের খেলা মাঠে গড়ানোর ব্যাপারে জানতে চাইলে আল মোসাব্বির সাদী জানান,‘‘১ ডিসেম্বর লিগ কমিটির বৈঠক আছে। সেখানেই সিদ্ধান্ত হবে। স্পন্সর না পেলেও লিগ শুরু করার বিষয়ে আমরা এগিয়ে যাবো। ”

এদিকে সুপার কাপ ও লিগ নিয়ে কোনো মাথা ব্যাথা না থাকলেও প্রথমবারের মতো আয়োজিত সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ নিয়ে ব্যস্ত বাফুফে। আগামী ১২ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত কক্সবাজারে এই প্রতিযোগিতায় শুরু হচ্ছে। ফলে সাফ চ্যাম্পিয়নশিপের আগে যে লিগ শুরু হচ্ছে না সেটা অনেকটাই নিশ্চিত।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘন্টা, নভেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।