ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

অধিনায়কদের মতামত নিলো বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
অধিনায়কদের মতামত নিলো বিসিবি

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)`র সভা কক্ষ থেকে একে একে বেরিয়ে আসেন আটজন সাবেক অধিনায়ক। প্রত্যেকের মুখে গর্বিত হাসি।

হওয়ারই কথা। এই প্রথম সাবেক অধিনায়কদের কাছ থেকে মতামত নিয়েছে বিসিবি।

দেশের ক্রিকেটের বর্তমান এবং ভবিষ্যৎ আলোচনার সাবেক অধিনায়কদের এক টেবিলে বসাতে দায়িত্ব নিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহমেদ। ক্রিকেটের উন্নয়নে অনেক ভালো পরামর্শও পেয়েছেন সাবেকদের কাছ থেকে।  

জাতীয় এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশের বর্তমান ক্রিকেট নিয়ে প্রশংসার কথাই বলেছেন সাবেকরা। খালেদ মাসুদ জানিয়েছেন,“প্রত্যেকের দাবি ছিলো বিভাগীয় ক্রিকেট উন্নয়নের বিষয়। আমরা বলেছি প্রতিটি বিভাগে অন্তত একটি করে জিমনেসিয়াম তৈরি করতে। সুযোগ-সুবিধাগুলো যাতে স্থানীয় ক্রিকেটাররা কাজে লাগাতে পারে। ”

রকিবুল হাসানের দৃষ্টিতে,“পেশাদারিত্বের বিষয়ে উদ্যোগ নেওয়ার কথা বলেছি। একজন কর্মী সকালে এসে রাত ১০টা পর্যন্ত কাজ করতে পারে না। প্রত্যেককে দক্ষ করে গড়ে তোলার বিষয়েও বলা হয়েছে। ”

আলোচনার মাধ্যমে অনেক অনেক বিষয়ে জানতে পেরেছেন বিসিবি সিইও। বলছিলেন,“আমরা চেষ্টা করছি সাবেক অধিনায়কদের ক্রিকেটে সম্পৃক্ত করতে। প্রত্যেকেই ভালো ভালো কথা বলেছেন। আশা করি তাদের পরামর্শ থেকে আমরা পরিকল্পনা হাতে নিতে সক্ষম হবো। ”
 
বাংলাদেশ সময়: ২১১৭ ঘন্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।