ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রাধান্য ধরে রেখেছে আনসার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
প্রাধান্য ধরে রেখেছে আনসার

ঢাকা: এনসিসি ব্যাংক ৩৪তম জাতীয় সাইকিং প্রতিযোগিতার তৃতীয় দিনেও প্রাধান্য ধরে রেখেছে আনসার দল। রোববার দিনের ৬টি ইভেন্টের মধ্যে তিনটিতেই স্বর্ণ জিতে তারা।

মহিলাদের ১০০০ মিটার টাইম ট্রায়ালে আনসারের পারুল আক্তার ১:৪৪.০৭ মিনিট সময় নিয়ে স্বর্ণ জেতেন। এই ইভেন্টে বিজেএসপির সেবিকা মন্ডল রৌপ্য এবং একই দলের ফাতেমা আক্তার শিলা ব্রোঞ্জ পদক জয় করেন।

পুরুষদের ১০০০ মিটার টাইম ট্রায়ালে বিডিআরের রিপন কুমার ১:২৮.০০ মিনিট সময় নিয়ে স্বর্ণ জয় করেন। এই ইভেন্টে একই দলের আনোয়ার হোসেন রৌপ্য এবং আনসারের ইকরামুল ইসলাম জেতেন ব্রোঞ্জ।

১২০০ মিটার অলিম্পিক স্প্রিন্টে (দলগত) বিডিআরের সামছুল হুদা, রিপন কুমার ও মোনায়ার হোসেন ১:৪৪.২০ মিনিট সময় নিয়ে জিতেছেন স^র্ণ পদক। এই ইভেন্টে রানার্স আপ হয় বিজেএমসি ও বাংলাদেশ কারা দল লাভ করে ব্রোঞ্জ পদক।

১২০০ মিটার অলিম্পিক স্প্রিন্টে বিজেএমসির ফারহানা সুলতানা শিলা, সোনিয়া ইয়াসমিন অভি ও সাথী বিশ্বাস ২:০৫.৬০ মিনিট সময় নিয়ে প্রথম হন (স্বর্ণ পদক)। এই ইভেন্টে ঢাকা জেলা রানার্স আপ ও দিনাজপুর জেলা দল তৃতীয় স্থান অর্জন করে।

পুরুষদের এলিমিনেশন রেসে আনসারের তরিকুল ইসলাম স্বর্ণ, একই দলের জাবেদ শেখ রৌপ্য এবং বিডিআরের সিরাজুল ইসলাম ব্রোঞ্জ পদক পান।

মহিলাদের এলিমিনেশন রেসে আনসারের আকাশি সুলতানা স্বর্ণ, বিজেএমসির সাথী বিশ্বাশ রৌপ্য এবং একই দলের মনোয়ারা খানম সাথী  জেতেন ব্রাঞ্জ পদক।

বাংলাদেশ সময়: ২১১০ ঘন্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।