ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

দেশে ফিরছেন ইউসুফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১০
দেশে ফিরছেন ইউসুফ

দুবাই: কিছুতেই শনির দশা কাটছে না পাকিস্তান দলের। নতুন দুঃসংবাদ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে  টেস্ট সিরিজে নির্ভরযোগ্য ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফকে হারাতে হয়েছে।

কুঁচকিতে চোটের কারণে দেশে ফিরছেন দলের সবচেয়ে অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

পাকিস্তান- দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টের আগে অনুশীলনের সময় কুঁচকিতে চোট অনুভব করেন ইউসুফ। পুরানো চোটের পুনঃপুন উপস্থিতির কারণে একেবারে চূড়ান্ত মুহূর্তে টসের আগে নিজেকে টেস্ট থেকে প্রত্যাহার করে নেন ৩৬ বছর বয়সী ইউসুফ।

দলের ম্যানেজার ইন্তিখাব আলম বার্তা সংস্থা এএফপিকে বলেন,‘‘ ইউসুফের এটা পুরনো চোট। যেটা গত মাসে একদিনের সিরিজে আগেই দেখা দিয়েছিলো। এটা সারতে সপ্তাহ দুই বিশ্রামের প্রয়োজন হওয়ায় আমরা তাকে দেশে ফেরত পাঠাচ্ছি। তার পরিবর্তে কাউকে নেওয়া হচ্ছে না। ’’

ইউসুফকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের একদিনের সিরিজেও দলে রাখা হয়েছিলো। কিন্তু চোটের কারণে চতুর্থ ম্যাচ পর্যন্ত দেশেই বিশ্রামে থাকেন। গত সপ্তাহে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়ে পঞ্চম ম্যাচে মাঠে নামেন ২৮৮টি ওয়ানডে খেলা এই ক্রিকেটার।

পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার দুই ম্যাচের টেস্ট সিরিজের পরের ম্যাচটি ২০ নভেম্বর থেকে শুরু হবে আবুধাবীতে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘন্টা, নভেম্বর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।