ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনালে নর্থসাউথ ও ইন্ডিপেন্ডেন্ট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

ঢাকা: মেন্টরস আন্তঃ বেসরকারি বিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনালে উঠেছে ইন্ডিপেনডেন্ট ও নর্থ সাউথ ইউনিভার্সিটি । বৃহস্পতিবার সেমিফাইনালের খেলায় টাইব্রেকারে ইন্ডিপেনডেন্ট ৪-২ গোলে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে ও নর্থ সাউথ ৬-৫ এ হারায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেজ এগ্রিকালচার এন্ড টেকনোলজিকে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় ইন্ডিপেনডেন্ট ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য থাকায় টাইব্রেকারের ম্যাচের ভাগ্য নির্ধারিত হয়। টাইব্রেকারে ইন্ডিপেনডেন্টের পক্ষে গোল করেন হামীম, আদিব, মাজদি ও হাসমী। ইউনাইটেডের পক্ষে দুটি গোল শোধ করেন অর্ণব ও অমিত।

নর্থ সাউথ ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেজ এগ্রিকালচার এন্ড টেকনোলজির মধ্যকার অপর সেমিফাইনালে খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র থাকে। ম্যাচের ৫৪ মিনিটে ইজাজের গোলে নর্থ সাউথ এগিয়ে গেলেও চার মিনিট বাদেই প্রতিপক্ষ সমতায় ফেরে ফারহাদের গোলে।

টাইব্রেকারে নর্থ সাউথের পক্ষে গোল করেন ঈজাজ, আসিফ, শাওন, বিরল, রনি ও হৃদয়। ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেসের পক্ষে গোল করেন ফারহাদ, রাজিব, সোহেল, জলিল ও রনি।

একই ভেন্যুতে ফাইনাল ম্যাচটি হবে শনিবার বিকালে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘন্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।