ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

পালের্মোকে হারিয়ে শীর্ষে এসি মিলান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
পালের্মোকে হারিয়ে শীর্ষে এসি মিলান

রোম: ইতালির সিরি ‘আ’তে লাজিওকে টপকে শীর্ষে উঠেছে এসি মিলান। বুধবার তারা ৩-১ গোলে হারিয়েছে পালের্মোকে।

তবে চ্যাম্পিয়ন ইন্টারমিলান পয়েন্ট ভাগাভাগি করেছে লেচ্চের সঙ্গে।

নিজেদের মাঠে ১৯ মিনিটে এসি মিলানকে এগিয়ে নেন পাতো। সীদোফের পাস থেকে নিশানাভেদ করেন তিনি। প্রথমার্ধে ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর পালের্মোকে সমতায় ফেরান আর্মিন বাচিনোভিচ, ৬৩ মিনিটে। তবে ৭৭ মিনিটে সফরকারীদের রক্ষণের ভুলে পেলান্টি পায় মিলান। স্পট কিক থেকে গোল করে ব্যবধান (২-১) দ্বিগুণ করেন ইব্রাহিমোভিচ। এ অবস্থায় রেফারির শেষ বাঁশি বাজার সাত মিনিট আগে পালের্মোর পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠোকেন রবিনহো।

এজয়ে ১১ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে এসি মিলান। কারণ এদিন লাজিও ১-০ গোলে সেসেনার কাছে হেরে ছিটকে পড়েছে শীর্ষস্থান থেকে। ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তালিকার তাদের অবস্থান দ্বিতীয়।

এদিকে হোঁচট খেয়েছে চ্যাম্পিয়ন ইন্টারমিলান। তারা ১-১ গোলে ড্র করেছে লেচ্চের সঙ্গে। ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ইন্টার।

এছাড়া রোমা ৩-২ গোলে ফিওরেন্টিনাকে এবং কাতানিয়া ১-০ তে হারিয়েছে উদিনেসকে। আর ১-১ গোলে ড্র হয়েছে ব্রেসিয়া ও জুভেন্টাসের মধ্যকার খেলা।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘন্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।