ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

খেলা

ম্যানইউ-ম্যানসিটির ড্র, জয় চেলসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
ম্যানইউ-ম্যানসিটির ড্র, জয় চেলসির

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। তবে জয় পেয়েছে চ্যাম্পিয়ন চেলসি ও আর্সেনাল।



ম্যানসিটির ঘরের মাঠে প্রথমার্ধে গোল করতে পারেনি কোন দলই। বিরতির পরও ম্যাচ গোলশূন্য থাকায় পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্যার আলেক্স ফার্গুসনের দল। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ম্যানসিটি।

কালোর্স তেভেসরা জালে বল জড়াতে না পারলেও সেই কাজ করতে পেরেছে চেলসি। তাই চিরপ্রতিদ্বন্দ্বী ফুলহ্যামকে ১-০ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ব্লুজরা। জয়সূচক একমাত্র গোলটি করেন মাইকেল এসিয়েন, ৩০ মিনিটে। কিন্তু খেলার অন্তিম মুহূর্তে দ্বিতীয় হলুদকার্ড দেখে মাঠ ছাড়েন ঘানার এই মিডফিল্ডার, ৯০ মিনিটে। এজয়ে ১২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে কার্লো আনচেলত্তির দল চেলসি।  

এদিকে আর্সেনাল ২-০ গোলে উলভারহ্যাম্পটনকে এবং ব্ল্যাকবার্ন ২-১ এ হারিয়েছে নিউক্যাসলকে। তবে লিভারপুল ১-১ গোলে উইগান অ্যাথলেটিকের সঙ্গে এবং একই ব্যবধানে ড্র হয়েছে এভারটন ও বোল্টন ওয়ারান্ডারর্সের মধ্যকার খেলা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘন্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।