bangla news

ক্রীড়া ব্যক্তিত্বদের নামে স্টেডিয়াম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-১২-০৫ ৬:২৮:৪২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাবেক ক্রীড়াবিদ ও রাজনৈতিক ব্যক্তিত্বদের নামানুসারে দেশের বেশি কয়েকটি স্টেডিয়ামের নামকরণ করার সিদ্ধান্ত হয়েছে।

ঢাকা: সাবেক ক্রীড়াবিদ ও রাজনৈতিক ব্যক্তিত্বদের নামানুসারে দেশের বেশি কয়েকটি স্টেডিয়ামের নামকরণ করার সিদ্ধান্ত হয়েছে।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়। গাজীপুরের টঙ্গীতে নির্মানাধীন স্টেডিয়াম আওয়ামী লীগের প্রয়াত রাজনীতিবিদ আহসান উল্লাহ মাস্টার, খুলনা সুইমিং পুল বীর শ্রেষ্ঠ রুহুল আমিন, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত প্রায়ত ফুটবলার চিং হা মং চৌধুরী মারীর নামানুসারে রাঙামাটি জেলা স্টেডিয়ামের নামকরণের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় আরও সিদ্ধান্ত হয়, রাঙামাটি ব্যায়ামাগারকে ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক অধ্যাপক কুমার সমিত রায়ের নামে। শহীদ শুক্কুরের নামে হবে রাঙ্গামাটি পুরাতন স্টেডিয়ামের নামকরণ।

সভায় যুব ও ক্রীড়া সচিব নূর মোহাম্মদ, হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ এনামূল বারী এবং সাঁতার ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল জহির উদ্দিন আহম্মেদসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১২
এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-12-05 06:28:42