ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

মোস্তাফিজুরের হ্যাটট্টিকে রাজশাহীর বড় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১২
মোস্তাফিজুরের হ্যাটট্টিকে রাজশাহীর বড় জয়

ঢাকা: অগ্রণী ব্যাংক ২৩তম জাতীয় যুব হকিতে আবারো বড় জয় পেয়েছে রাজশাহী জেলা। বৃহস্পতিবার মোস্তাফিজুর রহমানের হ্যাটট্ট্রিকে রাজশাহী ১২-০ গোলে হারায় গাজীপুরকে।

দিনের অপর ম্যাচে রাজশাহী বিভাগ, ফরিদপুর ও চট্টগ্রাম জেলা জিতেছে।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের শেষ ম্যাচে রাজশাহী ও গাজীপুর মুখোমুখি হয়। বিজয়ী দলের মোস্তাফিজুর রহমান হ্যাটট্ট্রিকসহ ৪টি, ঈশান ৪টি, প্রসেনজিত ৩টি এবং রুবেল একটি গোল করেন।

একই ভেন্যুতে দিনের প্রথম ম্যাচে রাজশাহী বিভাগ ৭-০ গোলে হারায় চট্টগ্রাম বিভাগকে। বিজয়ী দলের পক্ষে নাসির ও হাবিব দুটি করে এবং দুর্জয়, আজগর ও রাসেল একটি করে গোল করেন।

দ্বিতীয় ম্যাচে ফরিদপুর জেলা ৪-১ গোলে হারায় ময়মনসিংহ জেলাকে। বিজয়ী দলের মাইনুল ইসলাম কৌশিক হ্যাটট্টিকসহ ৪টি গোল করেন। ময়মনসিংহের পক্ষে একগোল পরিশোধ করেন জাহিদুল।

অপর ম্যাচে চট্টগ্রাম জেলা ১০-১ গোলে হারিয়েছে নড়াইল জেলাকে বিপক্ষে। বিজয়ী দলের নিজাম, শহিদুল ও রায়হান ৩টি করে এবং মাহবুব ইসলাম একটি গোল করেন। নড়াইলের পক্ষে একমাত্র গোলটি করেন মিথুন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১২
এএইচবি/এফএইচএম- [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।