ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

খেলা

নেতৃত্ব হারাচ্ছেন রস টেইলর!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১২
নেতৃত্ব হারাচ্ছেন রস টেইলর!
ওয়েলিংটন: একের পর এক হতাশাজনক ফলাফলে রস টেইলরের নেতৃত্বে আস্থা হারাচ্ছে নিউজিল্যান্ড। মঙ্গলবার এক প্রতিবেদনে বলা হয়, ব্ল্যাক ক্যাপদের দক্ষিণ আফ্রিকা সফরের আগে এ সপ্তাহেই অধিনায়ক হিসেবে টেইলরকে ছাটাই করার সম্ভাবনা রয়েছে।
ওয়েলিংটন ভিত্তিক ডোমিনিয়ন পোর্ট তাদের প্রতিবেদনে জানায়, কোচ মাইক হেসন টেইলরের উপর আস্থা হারিয়েছেন এবং তাঁর জায়গায় ওপেনার ব্রেন্ডন ম্যাককালামকে দায়িত্ব দেয়ার কথা ভাবছেন। গত মাসে গলে টেস্টে শ্রীলঙ্কার কাছে ১০ উইকেটে হারের পর তীব্র সমালোচনার মুখে পড়েন টেইলর। যদিও কলম্বোতে দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে তাঁর ১৪২ রানের সুবাদে সিরিজে সমতা ফেরায় নিউজিল্যান্ড। বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়ও নেতৃত্বে পরিবর্তনের দাবি তুলেছেন বলে জানিয়েছে নিউজিল্যান্ড হেরাল্ড। গত বছর জুনে অধিনায়কের দায়িত্ব নেয়ার পর থেকে ১৩ টেস্টে কিউইরা সাতটিতেই হেরেছে, চারটিতে জয় ও দুটিতে ড্র। দুটি জয়ে প্রতিপক্ষ ছিল জিম্বাবুয়ে। বাকি দুটি জয় দুর্লভই বলা চলে, সে জয় এসেছে তার সময়েই- একটি হোবার্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে, অপরটি কলম্বোতে শ্রীলঙ্কার বিপক্ষে। ড্যানিয়েল ভেট্টরির স্থলাভিষিক্ত হওয়ার সময় টেইলরের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ম্যাককালাম। তাই তাকেই পরবর্তী অধিনায়কের দায়িত্ব দেয়া হবে খবর প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ৪ ডিসেম্বর ২০১২ এফএইচএম/সম্পাদনা: সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পোর্টস
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।