ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় লিগের দর্শক সাংবাদিক জিতলেন ওয়ালটন মোবাইল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১২
জাতীয় লিগের দর্শক সাংবাদিক জিতলেন ওয়ালটন মোবাইল

ঢাকা: ওয়ালটন রেফ্রিজারেটর জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে প্রথম দিনের খেলা শেষে সাংবাদিক ও দর্শকদের মধ্যে এনরয়েড মোবাইলফোনসে পুরস্কার দিয়েছে ওয়ালটন।

সিলেট বিভাগীয় স্টেডিয়ামে ঢাকা মেট্রো ও খুলনা বিভাগের খেলায় কাভার করতে আসা সাংবাদিকদের মধ্যে লটারিতে ওয়ালটনের স্মার্ট মোবাইলফোনসে জিতেছেন মাছরাঙ্গা টেলিভিশনের সোহাগ আহমেদ।

খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন সিলেটের এরিয়া ম্যানেজার জুয়েল মিয়া। এদিন দর্শকদের মধ্যে থেকে লটারিতে ওয়ালটনের স্মার্টফোন পেয়েছেন মোহাম্মদ নাসিম। ওয়ালটন সুবানিঘাট প¬াজার ম্যানেজার আব্দুল¬াহ সাকলায়েন ও মৌলভীবাজার প¬াজার ম্যানেজার আবু তাহের বিজয়ী দর্শকের হাতে ওয়ালটনের স্মার্টফোনটি তুলে দেন।

বগুড়া শহীদ চাঁন্দু স্টেডিয়ামে ওয়ালটনের একটি এনরয়েড মোবাইল ফোন সেট লটারিতে জিতেছে স্কুল ছাত্র রিয়াল। সাংবাদিকদের মধ্য থেকে লটারিতে দৈনিক বাংলা বুলেটিন পত্রিকার রিপোর্টার সঙ্গীত রায় বাপ্পী জিতে নেন ওয়ালটনের মোবাইল। বিজয়ী দর্শক ও সাংবাদিকদের হাতে পুরস্কার তুলে দেন ঢাকা বিভাগীয় দলের টিম ম্যানেজার আলী হোসেন, ভেন্যু ম্যানেজার  জামিল হোসেন , রংপুর বিভাগীয় দলের ক্যাপটেন সোহরাওয়াদী শুভ ও ওয়ালটনের বিক্রয় নির্বাহী ইকবাল হোসেন।
 
বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে বরিশাল ও সিলেট বিভাগের খেলায় দর্শকদের মধ্য থেকে ওয়ালটনের স্মার্টফোন জেতেন সালমান মিয়া। এদিকে খেলা শেষে বিজয়ী দর্শকের হাতে পুরস্কার তুলে দেন বরিশাল জেলা ক্রীড়া সংস্থার সদস্য রুহুল আলম বাবু ও ওয়ালটন বরিশালের এরিয়া ম্যানেজার সুমন রায় চৌধুরী  ম্যানেজার ইনচার্জ তাহের উদ্দিন ও মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১২
এসএ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।