ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন টি-টোয়েন্টিতে জয়ী দলগুলো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১২

ঢাকা: ওয়ালটন ২য় টি-টোয়েন্টি কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে শুক্রবার বাংলা ক্যাট, এ্যাপোলো হসপিটাল, স্কয়ার গ্রুপ, বান্দো ডিজাইন, রিলায়েন্স ইনস্যুরেন্স, এক্সপো গ্রুপ, কোডমেট, মাল্টি সিকিউরিটিস এবং হেলমেন জিতেছে।

বাংলা ক্যাট চার উইকেটে জিপিআইটিকে, এ্যাপোলো হসপিটাল ছয় উইকেটে গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সকে, স্কয়ার গ্রুপ পাঁচ  উইকেটে ইস্ট কোস্ট গ্রুপকে, বান্দো ডিজাইন ৬৩ রানে সেভরনকে, রিলায়েন্স ইনস্যুরেন্স সাত উইকেটে সেন্ট্রো গ্রুপকে, এক্সপো গ্রুপ ছয় উইকেটে ঢাকা ডাইংকে, কোডমেট ছয় উইকেটে আইএফসিকে, মাল্টি সিকিউরিটিস সাত উইকেটে বেক্সিমকো ফার্মাকে এবং হেলমেন নয় উইকেটে ওয়ালটনকে হারায়।

বাংলা ক্যাটের সজিব, এ্যাপোলো হসপিটালের লোদি, স্কয়ার গ্রুপের রাকিবুল, বান্দো ডিজাইনের মিজান, রিলায়েন্স ইনসুন্সের মাজুর, এক্সপো গ্রুপের মাসুম, কোডমেটের মুর্শেদ, মাল্টি সিকিউরিটিসের জুবায়েদ এবং হেলমেনের মিজান নিজ নিজ খেলায় ম্যাচ সেরার পুরস্কার জিতছেন। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে তাদের মোবাইল ফোন ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।