ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন-ডিআরইউ ক্রিকেট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১২
ওয়ালটন-ডিআরইউ ক্রিকেট

ঢাকা: ওয়ালটন-ডিআরইউ সিক্স এ-সাইড আন্তঃহাউজ ক্রিকেটের উদ্বোধনী দিনে সকালের খবর, বাংলাভিশন, অর্থনীতি প্রতিদিন, দৈনিত ডেসটিনি, চ্যানেল আই, ডেইলি স্টার, ভোরের কাগজ, নয়াদিগন্ত জিতেছে।

বৃহস্পতিবার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দৈনিক সকালের খবর ৩৯ রানে ইউএনবিকে, ভোরের কাগজ পাঁচ উইকেটে জিটিভিকে, বাংলাভিশন তিন উইকেটে যুগান্তরকে, ডেইলি স্টার পাঁচ উইকেটে সংগ্রামকে, চ্যানেল আই চার উইকেটে বাংলাবাজার পত্রিকাকে, অর্থনীতি প্রতিদিন তিন উইকেটে দি ইন্ডিপেন্ডেন্টকে ও দৈনিক ডেসটিনি পাঁচ উইকেটে আমাদের অর্থনীতিকে পরাজিত করে।

এদিকে আমাদের সময় ও নয়াদিগন্তের ম্যাচটি টাই হয়। কিন্তু সুপার ওভার খেলতে আমাদের সময় অনীহা প্রকাশ করলে নয়াদিগন্তকে জয়ী ঘোষণা করা হয়।

অপরদিকে প্রতিপক্ষ না আসায় মাছরাঙ্গা টেলিভিশন ও যায়যায়দিন ওয়াক ওভার পায়। ভিন্ন ভিন্ন ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন চ্যানেল আইয়ের মাসুম, ডেইলি স্টারের ফজলু, ভোরের কাগজের লাবলু, নয়া দিগন্তের মঈন, ডেসটিনির সেন্টু, সকালের খবরের তারেক আপন, অর্থনীতি প্রতিদিনের কাজল ও বাংলাভিশনের মাহফুজ। পুরস্কার হিসাবে প্রত্যেকেই পৃষ্ঠপোষক ওয়ালটনের মোবাইল সেট ও ক্রেস্ট পান।
এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরবি গ্রুপের নির্বাহী পরিচালক  এস এম জাহিদ হাসান,  সিনিয়র উপ পরিচালক ইকবাল বিন আনোয়ার, উপ-পরিচালক উদয় হাকিম, ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদ প্রমুখ।

টুর্নামেন্টটিতে ২২টি প্রিন্ট মিডিয়া, ৯টি ইলেকট্রনিক মিডিয়া, ২টি সংবাদ সংস্থা ও ১টি অনলাইনসহ ৩৪টি দল অংশ নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১২
এএইচবি/সম্পাদনা: সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পোর্টস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad