ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১০
চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার পিছিয়ে পড়েও জয় পেয়েছে চ্যাম্পিয়ন চেলসি। জিতেছে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডও।

তবে হোঁচট খেয়েছে রবার্তো মানচিনির ম্যানচেস্টার সিটি। উলভারহ্যাম্পটনের কাছে ২-১ গোলে হেরেছে তারা।

নিজেদের মাঠে ২১ মিনিটে এগিয়ে যায় ব্ল্যাকবার্ন রোভার্স। গোল করেন জিম্বাবুয়ের ফরোয়ার্ড বেঞ্জামিন। অবশ্য সমতায় ফিরতে বেগ পেতে হয়নি চেলসিকে। ৩৯ মিনিটে ব্লুজদের সমতায় ফেরান নিকোলাস আনেলকা। দিদিয়ের দ্রগবার পাস থেকে জালে বল জড়ান তিনি। ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় উভয় দল।

বিরতির পর ৮৪ মিনিটে ব্যবধান বাড়ান সার্বিয়ান ডিফেন্ডার ইভানোভিচ। পরে আর গোল না হওয়ায় এই ব্যবধানেই জেতে কার্লো আনচেলত্তির দল।

১০ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। সমান খেলায় আর্সেনাল (দ্বিতীয়) ও ম্যানইউয়ের সংগ্রহ ২০ পয়েন্ট করে। গোল ব্যবধানে এগিয়ে গানার্সরা। ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ ম্যান সিটি (১০ ম্যাচ)।

চেলসির সাফল্যের দিনে আর্সেনাল ১-০ গোলে ওয়েস্টহাম ইউনাইটেডকে, একই ব্যবধানে এভারটন স্টোক সিটিকে, ম্যানচেস্টার ইউনাইটেড ২-০ তে টটেনহাম হটস্পারকে এবং ফুলহাম একই ব্যবধানে হারায় উইগান অ্যাথলেটিককে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘন্টা, অক্টোবর ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।