ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

রিয়াল মাদ্রিদের হয়ে কাজ শুরু জিদানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১০
রিয়াল মাদ্রিদের হয়ে কাজ শুরু জিদানের

মাদ্রিদ: স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের কোচ হোসে মরিনহোর সঙ্গে কাজে যোগ দিচ্ছেন ফ্রান্সের সাবেক তারকা খেলোয়াড় জিনেদিন জিদান। বিশেষ করে চ্যাম্পিয়ন্সলিগসহ লা লিগার কয়েকটি ম্যাচে স্পেশাল ওয়ানকে সহযোগিতা করবেন দলটির সাবেক তারকা।

এ বিষয়ে ক্লাবটির মহাপরিচালক জর্জ ভ্যালন্দো সাংবাদিকদের বলেন,“জিদান কেবল সাইড বেঞ্চে বসে থাকবেন না। বরং প্রথম দলের সঙ্গে কোচের সম্পর্ক স্থাপনের জন্য নিজের অভিজ্ঞা বিনিময় করবেন। ”

বলেন,“চ্যাম্পিয়নলিগ চলাকালীন কোচের সঙ্গে তো থাকবেনই। থাকবেন বেশকিছু লিগ ম্যাচেও। ”

৩৮ বছর বয়সী জিদান ২০০৯ সালে রিয়াল মাদ্রিদ কাবের সভাপতি ফোরেন্তিনো পেরেজের বিশেষ উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেন। ২০০৬ সালের বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানোর পাশাপাশি রিয়াল মাদ্রিদ থেকেও অবসর নেন তিনি।

১৯৯৮ সালে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের সদস্য তিনি। আর রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা সম্পর্কে ফ্রান্সের টিভি চ্যানেল টিএফওয়ানকে এক সাক্ষাৎকারে মরিনহো জানান,“আমি মনে করি, সভাপতির চেয়ে আমার সঙ্গে বেশি থাকবেন জিদান। কারণ আমি মনে করি না, তিনি কোচ হতে চান। তবে আমি তাকে আমার পাশে চাই। ”

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘন্টা, অক্টোবর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।