ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

কিউট প্রিমিয়ার ডিভিশন হ্যান্ডবল লিগ শনিবার শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১২
কিউট প্রিমিয়ার ডিভিশন হ্যান্ডবল লিগ শনিবার শুরু

ঢাকা: সাতটি দলকে নিয়ে শনিবার মাঠে গড়াচ্ছে ১৫তম কিউট প্রিমিয়ার ডিভিশন হ্যান্ডবল লিগ। গতবারের রানার্সআপ ওল্ড আইডিয়ালস ও ভিক্টোরিয়া স্পোটিং ক্লাবের ম্যাচের মধ্যদিয়ে শুরু হবে এই প্রতিযোগিতা।

একই দিন শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় স্টেডিয়ামে গতবারের চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব ও ভ্রাতৃত্ব সমাজ কল্যাণ ম্যাচের মধ্যদিয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত বর্ষীয়ান ক্রীড়াবিদ ও সংগঠক মাহমুদুর রহমান মমিন।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে হ্যান্ডবল ফেডারেনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর জানান, ‘এবারই প্রথম প্রিমিয়ারে কোন রেলিগেশন থাকছে না। সর্বোচ্চ এই লিগে অংশগ্রহণ বাড়াতেই এই উদ্যেগ নিয়েছে ফেডারেশন। ’

এবারও লিগের স্পন্সর হিসেবে থাকছে মৌসুমি ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রায় সাড়ে চারলাখ টাকা বাজেটের পুরোটাই দিচ্ছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটি।

এই বছর লিগে অংশগ্রহণকারী ৭টি দল হচ্ছে নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব, ওল্ড আইডিয়ালস, মেনজিস ক্রীড়া চক্র, সূর্যোদয় ক্রীড়া চক্র, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও ভ্রাতৃত্ব সমাজ কল্যাণ সংঘ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১২
এএইচবি/সিজি
সম্পাদনা: সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পোর্টস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa