ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সাকিবের লাল গাড়ি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০
সাকিবের লাল গাড়ি

ঢাকা: লাল টুকটুকে একটি জিপ নিয়ে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে এলেন সাকিব আল হাসান। বাঁহাতি অলরাউন্ডার গাড়িটি উপহার পেয়েছেন এক্সিম ব্যাংকের কাছ থেকে।

নিউজিল্যান্ডকে ধবল ধোলাই করায় সাকিবকে এক্সিম ব্যাংকের এই বিশেষ উপহার। সুন্দর গাড়ি পেয়ে বেজায় খুশি সাকিব। বিসিবির গেম ডেভলপমেন্ট বিভাগের ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম শীর্ষ অলরাউন্ডারের কাছে জানতে চাইলেন কোন গাড়িটি চালাবে? সাকিব উত্তর দিলেন দুটোই।  

সম্প্রতি দেশের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ৪-০ তে বাংলাদেশ জিতে নিলে ১৯ অক্টোবর বিজয়ী ক্রিকেটারদের গণভবনে নৈশভোজের নিমন্ত্রণ করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই অনুষ্ঠানেই সাকিবকে গাড়ির চাবি দিয়েছিলেন এক্সিম ব্যাংকের কর্মকর্তারা। পাঁচ দিন পর বুঝিয়ে দিলেন ১৯ লাখ টাকা মূল্যের নিশান জিপ।

অবশ্য উপহার হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকেও একটি গাড়ি এবং প্লট পাবেন সাকিব। বিজয়ী দলের অন্য সদস্যরাও গাড়ি এবং প্লট উপহার পাবেন প্রধানমন্ত্রীর কাছ থেকে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘন্টা, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।