ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

সেমিফাইনালে আবাহনীর মুখোমুখি ব্রাদার্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০
সেমিফাইনালে আবাহনীর মুখোমুখি ব্রাদার্স

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনালে সোমবার ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মুখোমুখি হচ্ছে ঢাকা আবাহনী লিমিটেড। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকেল পাঁচটায় শুরু হবে খেলা।

ফেডারেশন কাপে এপর্যন্ত আটবারের চ্যাম্পিয়ন আবাহনী। সর্বশেষ ২০০০ সালে হ্যাটট্রিক শিরোপা জয়ের পর শীর্ষ স্থান পাওয়া হয়নি পেশাদার লিগ চ্যাম্পিয়নদের। বিগত ছয় মৌসুমের ব্যর্থতা ঘোচাতে মুখিয়ে আছে আবাহনী। যদিও দ্বিতীয় রাউন্ডের খেলায় খুব একটা সুবিধা করতে পারেনি। তিন ম্যাচ খেলে কেবল রহমতগঞ্জের বিপক্ষে জয় পেয়েছে। এছাড়া শেখ জামাল ও শেখ রাসেলের সঙ্গে ড্র করেছে।

অন্যদিকে চূড়ান্তপর্বে বি গ্রুপের খেলায় টানা দুই ম্যাচ জিতে দাপটের সঙ্গে শীর্ষ চারে জায়গা করে নেয় গোপীবাগের কাবটি। তবে শেষ ম্যাচে মুক্তিযোদ্ধার বিপক্ষে হারের স্বাদ নেয় কোচ ওয়াসিম ইকবালের দল। যদিও শেষ ম্যাচে মূল দলের সাত সদস্যকেই বিশ্রামে রাখেন কোচ।

দুই বিদেশি স্ট্রাইকার এভারটন ডি সুজা ও এনক বেন্টিলের সমন্বয়ে গঠিত আক্রমণভাগ জুটিকে সমীহ করতে হয়েছে ব্রাদার্সের প্রতিপক্ষদের। এই জুটিতে ভর করেই ফাইনালে যাওয়ার স্বপ্ন দেখছে সর্বশেষ ২০০৫ সালে শিরোপা জেতা দলটি।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।