ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

শেষ ম্যাচ পরিত্যক্ত, ওয়ানডে সিরিজও ভারতের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০
শেষ ম্যাচ পরিত্যক্ত, ওয়ানডে সিরিজও ভারতের

গোয়া: টেস্ট সিরিজ আগেই হেরেছে। এবার ওয়ানডে সিরিজও গেলো।

বৃষ্টি বাঁধা হওয়ায় পরিত্যক্ত হয়ে গেছে সিরিজের শেষ ম্যাচ। ফলে তিন ম্যাচের সিরিজ ১-০ তে জিতে নিয়েছে ভারত। ক্ষতবিক্ষত মন নিয়ে দেশে ফিরছে অস্ট্রেলিয়া।

গত কয়েকদিনের টানা বৃষ্টিতে মাঠ খেলার অনুপযোগী হওয়ায় রোববার শেষ ম্যাচটিও পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। এর আগে প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে যায়। মাঝে কেবল বিশাখাপত্তমে হয়েছে দ্বিতীয় ওয়ানডে। ওই ম্যাচে বিরাট কোহলির শতকে অস্ট্রেলিয়াকে পাঁচ উইকেটে হারায় মহেন্দ্রে সিং ধোনীর দল।

অ্যাশেজের আগে ভারত সফরটা ভালো হলো না অসিদের। শূন্য হাতে দেশে ফিরতে হচ্ছে। স্বাগতিকদের কাছে ২-০ তে টেস্ট সিরিজ হারের পর সান্ত্বনা পেতে চেয়েছিলো ওয়ানডে সিরিজে। কিন্তু বিধিবাম। সেখানেও মুখ তুলে তাকায়নি ক্রিকেটের বর দেবী।  

এর আগেও দুবার ভারত থেকে জয় ছাড়া দেশে ফিরতে হয়েছিলো অসিদের। প্রথমবার ১৯৭৯ থেকে ১৯৮০ মৌসুমে ভারতের সঙ্গে ট্যুর ম্যাচের একটিও জিততে পারেনি তারা। এরপর ১৯৯৬ সালে একটি টেস্টে হার এবং প্রস্তুতি ম্যাচে ড্র করে সফরকারীরা।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘন্টা, অক্টোবর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।