ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

৬৪ জেলায় বিশ্বকাপের উদ্বোধনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
৬৪ জেলায় বিশ্বকাপের উদ্বোধনী

ঢাকা: দেশের কোটি কোটি মানুষ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান গ্যালারিতে বসে দেখার সুযোগ পাবেন না। তবে বড় পর্দায় দেখার সুযোগ করে দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার বিসিবির কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে দেশের ৬৪ জেলার ৯০টি স্পটে প্রজেক্টারের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান প্রচার করা হবে।

বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এশিয়ান গেমসকে সামনে রেখে হংকংয়ে স্বাগতিকদের বিপক্ষে তিনটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা।

এছাড়া ইজিএম অনুষ্ঠানের সময় নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর। শেরেবাংলা স্টেডিয়ামের দক্ষিণ পাশের হসপিটালিটি বক্সে ৪৬৪টি আসন বসানোর অনুমোদ দিয়েছে নির্বাহী কমটি।

ডিসেম্বরে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার একদিনের ক্রিকেট সিরিজের জন্য টিকিটের মূল্যও নির্ধারণ করা হয়েছে। ভিআইপি টিকিটে মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা। আন্তর্জাতিক গ্যালারির টিকিট পেতে তিন’শ টাকা খরচ করতে হবে দর্শকদের। কাব হাউজ দুই’শ এবং গ্যালারির টিকিট মূল্য পঞ্চাশ টাকা করা হয়েছে।

এদিকে বিকেএসপির হকি বিভাগের ছাত্র ধীমান মিঞ্জির চিকিৎসার জন্য দুই লাখ টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছেন ধীমান।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘন্টা, অক্টোবর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।