ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

সেমিফাইনালে মুক্তিযোদ্ধা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
সেমিফাইনালে মুক্তিযোদ্ধা

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপের বি গ্রুপের ম্যাচে শনিবার ব্রাদার্স ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়ে শেষ দল হিসেবে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ। তাদের বিজয়ে প্রতিযোগিতা থেকে বিদায় নিতে হয় বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মোহামেডান স্পোর্র্টিংকে।

আগেই সেমিফাইনাল নিশ্চিত হওয়ায় অনেকটাই নির্ভার ছিল ব্রাদার্স। ফলে মুক্তিযোদ্ধার বিপক্ষে সেরা একাদশও মাঠে নামায়নি। ফলাফল প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে ব্রাদার্স।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার ৩১ মিনিটে পেনাল্টি থেকে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। ব্রাদার্সের বিপদ সীমানায় টিটুর শট ডিফেন্ডার নাহিদুল ইসলামের হাতে লাগায় পেনাল্টি দেন রেফারি। স্পট কিক থেকে গোল করেন আগের ম্যাচে হ্যাটট্রিক করা জেমস মগা। ৩ মিনিটের ব্যবধানে দ্বিতীয়বার জালে বল পাঠান এই সুদানি ফরোয়ার্ড। রণভাগের দুই ফুটবলারকে কাটিয়ে নিশানাভেদ করেন।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে মুক্তিযোদ্ধা। ৭০ মিনিটে মিথুনের গোলে ৩-০ তে এগিয়ে যায় তারা। নাসিরের ক্রসে মিথুনের প্লেসিং শট থেকে বল ব্রাদার্সের জাল খুঁজে নেয়। বাকি সময় কোন গোল না হওয়ায় সেমিফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘন্টা, অক্টোবর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad