ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

খেলা

সিঙ্গাপুরকে হারিয়ে রানার্সআপ বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
সিঙ্গাপুরকে হারিয়ে রানার্সআপ বাংলাদেশ

জুনিয়র এএইচএফ কাপে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ নারী হকি দল দুর্দান্ত পারফরম্যান্স করেছে। ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতে বাংলাদেশের নামের পাশে যোগ হয়েছে ১৫ পয়েন্ট।

আজ টুর্নামেন্টের শেষ ম্যাচে স্বাগতিক সিঙ্গাপুরকে ৭-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। ফলে দ্বিতীয় স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করলো তারা।

ম্যাচ শুরুর ৭ মিনিটে বাংলাদেশ দুটি গোল আদায় করে ২১ মিনিটে বাংলাদেশ তৃতীয় গোল পায়। নদিরা ইমা ২৫ ও ৩৩ মিনিটে জোড়া গোল করে স্বাগতিকদের ব্যাকফুটে ফেলে দেন। ৩৯ মিনিটে সোনিয়া আক্তারের স্টিক থেকে এসেছে ষষ্ঠ গোল। শেষের তিনটি গোলও এসেছে আক্রমণ থেকে।  

৬ গোলে পিছিয়ে থেকে সিঙ্গাপুর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। ৪৫ মিনিটে একটি গোলও শোধও দেয়। পেনাল্টি স্ট্রোক থেকে সাইফুল লানা লক্ষ্যভেদ করেন।

তবে একবার ঝলক দেখালেও স্বাগতিকরা আর পারেনি। বরং বাংলাদেশ ৫৫ মিনিটে সপ্তম গোল করে জয়ের ব্যবধান আরও বাড়িয়ে নেয়। অর্পিতা পাল পেনাল্টি কর্নার থেকে ঠিকানা খুঁজে নেন।

বাংলাদেশ এই টুর্নামেন্টে কেবল শক্তিশালী চাইনিজ তাইপের কাছে ৩-০ গোলে হেরেছিল। এছাড়া বাকি সব ম্যাচ জিতেছে। এবার রানার্সআপ হয়ে জুনিয়র হকির চূড়ান্ত পর্বে খেলবে তারা।

বাংলাদেশ সময় : ১৯৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।