ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

খেলা

পঞ্চগড়ে ২ হাজার ফুটবল বিতরণ করবে ছাত্রলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২২, ২০২৪
পঞ্চগড়ে ২ হাজার ফুটবল বিতরণ করবে ছাত্রলীগ

পঞ্চগড়: পঞ্চগড়ে তরুণ-তরুণীদের মধ্যে ফুটবল খেলার আরও বিস্তার ঘটাতে জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠানে ২ হাজার ফুটবল বিতরণ করবে ছাত্রলীগ।  

ইতোমধ্যে এ উপলক্ষে কর্মসূচির উদ্বোধন করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন।

 ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ - এর সেচ্ছাসেবকরা জেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করবে।

শনিবার (২২ জুন) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা পাইলট মডেল সরকারি স্কুল অ্যান্ড কলেজ মাঠে অরাজনৈতিক সংগঠন তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান তিনি।  

সাদ্দাম হোসেন বলেন, ছাত্র সমাজের নির্ভরযোগ্য ঠিকানা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশের স্মার্ট সংগঠন এবং ন্যায়ের পথের নিরলস যাত্রী ছাত্রলীগ। আর এই ছাত্রলীগের পক্ষে থেকে পঞ্চগড়সহ সারা দেশকে এগিয়ে নিতে আমরা নিরলস কাজ করে যাচ্ছি। একই সঙ্গে ক্রীড়াঙ্গণে এগিয়ে যাওয়া পঞ্চগড়কে আরও এগিয়ে নিতে ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আপনারা সবাই জানেন, আমাদের প্রিয় পঞ্চগড়ের তরুণ-তরুণীরা ক্রিকেট ফুটবলসহ বিভিন্ন খেলায় এগিয়ে গেছে। সারা বিশ্বে লাল সবুজের পতাকা ও জার্সি তুলে ধরেছে। তাদের এই যাত্রার সঙ্গে পঞ্চগড়ের নতুন প্রজন্ম ও তরুণ-তরুণীদের একত্রিত করতে তারুণ্য গড়বে পঞ্চগড়ের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করতে যাচ্ছি। আমাদের এই সংবাদ সম্মেলনের উদ্দেশ্য ফুটবল খেলাকে আরো বিস্তার ঘটাতে আমাদের এই অরাজনৈতিক সংগঠনের সেচ্ছাসেবকদের মাধ্যমে জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠানে ২ হাজার ফুটবল বিতরণ করা হবে।

পরে ক্রীড়াঙ্গণের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমকর্মীদের নানান প্রশ্নের জবাব দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।