ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

খেলা

জাতীয় আর্চারিতে চ্যাম্পিয়ন পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জুন ১০, ২০২৪
জাতীয় আর্চারিতে চ্যাম্পিয়ন পুলিশ

সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় “তীর ১৫তম জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ-২০২৪” এর আজ শেষ দিনে ১০টি গোল্ড মেডেল এবং ৬টি ব্রোঞ্জ মেডেল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব ৪টি গোল্ড ও ৪টি সিলভার মেডেল জয় করে চ্যাম্পিয়ন হয়েছে।

রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মোঃ হাকিম আহমেদ রুবেল (বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব) ৬-০ সেটে মো. শাকিব মোল্লাকে (বাংলাদেশ আনসার) পরাজিত করে স্বর্ণ পদক জেতেন।

রিকার্ভ মহিলা একক ইভেন্টে দিয়া সিদ্দিকী (বাংলাদেশ আনসার) ৬-২ সেটে জ্যোতি মনি চাকমাকে (বাংলাদেশ পুলিশ) হারিয়ে স্বর্ণ পদক জিতেছেন।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি ( সাগর ইসলাম, আব্দুর রহমান আলিফ ও রাকিব মিয়া) এবং বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব ( হাকিম আহমেদ রুবেল, মোহাম্মদ তামিমুল ইসলাম ও রাদিন বিন তালেব) এর মধ্যে প্রথম পর্যায়ে ৪-৪ সেটে ড্র হয়। পরবর্তীতে টাইব্রেকারে বিকেএসপি ৫-৪ সেটে স্বর্ণ পদক জেতে। ব্রোঞ্জ জেতে বাংলাদেশ আনসার। আনসারের হয়ে খেলেছেন রোমান সানা, শাকিব মোল্লা ও প্রদীপ্ত চাকমা।

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে পুলিশ আর্চারি ক্লাব (বিউটি রায়, জোতি মনি চাকমা ও জ্যোতি রানী) ৬-০ সেটে বিকেএসপি (ফামিদা সুলতানা নিশা, মোসাম্মৎ মনিরা আক্তার ও উম্যাচিং মারমা) কে পরাজিত করে স্বর্ণ পদক জিতেছে। দিয়া সিদ্দিকী, মোসাম্মৎ মনিষা ও শ্রাবনী আক্তারকে নিয়ে গড়া বাংলাদেশ আনসার দল  ৫-১ সেটে তীরন্দাজ সংসদকে হারিয়ে ব্রোঞ্জ মেডেল জিতেছে।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে মোহাম্মদ আশিকুজ্জামান (বাংলাদেশ পুলিশ আর্চারিক্লাব) ১৪৬-১৪৪ স্কোরে নিজ দলের ভানরুম বমকে হারিয়ে স্বর্ণ জয় করেছেন।

কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে বন্যা আক্তার (বাংলাদেশ আনসার) ১৪৫-১৪৩ স্কোরে পুস্পিতা জামানকে (বাংলাদেশ বিমান বাহিনী) পরাজিত করে গোল্ড মেডেল জয় লাভ করেন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জনাব জাফর উদ্দিন সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সভাপতি লেঃ জেনারেল মো. মইনুল ইসলাম (অবঃ), সহ-সভাপতি মাহফুজুর রহমান সিদ্দিকী সহ কোচ এবং অন্যান্যরা।  

বাংলাদেশ সময় 
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।