ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানচেস্টার সিটি, অ্যাথলেটিকো মাদ্রিদের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১০
ম্যানচেস্টার সিটি, অ্যাথলেটিকো মাদ্রিদের জয়

লন্ডন: ইউরোপা লিগে এমানুয়েল আদেবায়রের হ্যাটট্রিক গোলের সুবাদে বৃহস্পতিবার ম্যানচেস্টার সিটি ৩-১ এ জিতেছে লেচ পোজনানের বিপক্ষে। জয় পেয়েছে চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদ ও সিএসকে মস্কোও।



নিজেদের মাঠে প্রথমার্ধেই ২-০ গোলে ম্যান সিটিকে এগিয়ে নেন এমানুয়েল আদেবায়র। ১৩ মিনিটে প্রেট্রিক ভিয়েরার পাস থেকে জালে বল জড়ান এমানুয়েল। ২৫ মিনিটে ডেভিড সিলভার কর্নার থেকে মাথার স্পর্শে দ্বিতীয়বার নিশানাভেদ করেন টোগোর এই ফরোয়ার্ড। এই ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় রবার্তো মানচিনির দল।

বিরতির পর ৫০ মিনিটে একটি গোল শোধ করেন সফরকারী লেচ পোজনানের স্ট্রাইকার জোয়েল শিবাম্বা। অবশ্য শেষরক্ষা হয়নি। ৭০ মিনিটে পোল্যান্ডের কাবটির পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠোকেন আদেবায়র।

ম্যানসিটি জয় পেলেও হোঁচট খেয়েছে ইংলিশ কাব লিভারপুল ও ইতালির জুভেন্টার্স। লিভারপুল গোলশূন্য ড্র করেছে ইতালির নেপোলির সঙ্গে। আর ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হয়েছে জুভেন্টার্স ও সালজবুর্গের মধ্যকার খেলা।

লিভারপুলের গোল খরার দিনে অ্যাথলেটিকো মাদ্রিদ ৩-০ গোলে নরওয়ের রসেনবর্গকে এবং সিএসকে মস্কো একই ব্যবধানে হারিয়েছে পালের্মোকে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘন্টা, অক্টোবর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।