ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মগার হ্যাটট্রিকে মুক্তিযোদ্ধার জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১০
মগার হ্যাটট্রিকে মুক্তিযোদ্ধার জয়

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপের চুড়ান্ত পর্বের বি-গ্রুপের ম্যাচে বৃহস্পতিবার জয় তুলে নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। সুদানি স্ট্রাইকার জেমস মগার হ্যাটট্রিক গোলে তারা ৩-০ তে হারিয়েছে ফেনী সকার ক্লাবকে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরুতেই পূর্ণ নিয়ন্ত্রণ নিয়ে নেয় বিগ বাজেটে গড়া দল মুক্তিযোদ্ধা। ১০ মিনিটে প্রথম গোলের দেখা পায় তারা। ফেনীর ডিফেন্ডার নুরুল আমিনের ব্যাক পাস মুক্তিযোদ্ধার মতিউর মুন্না রিসিভ করে মগাকে দেন, মগার কোনাকুনি শটে বল আশ্রয় নেয় প্রতিপক্ষের জালে। দুই মিনিট পরে দলকে আরো এগিয়ে দেন এই সুদানি স্ট্রাইকার। ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে লাল জার্সিধারীরা।

বিরতির পর ৭২ মিনিটে আবারো গোল পায় মুক্তিযোদ্ধা। মাঝমাঠ থেকে মিথুন চৌধুরির বাড়ানো থ্রু বুকোলা ফেনীর দুই ডিফেন্ডারকে কাটিয়ে মগাকে দেন। বুকোলার বাড়ানো বলে গোল করে মৌসুমের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন মগা। বাকি সময় কোনো দলই আর গোল না পাওয়ায় ৩-০ তে জয় নিয়েই মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা।

চূড়ান্ত পর্বে টানা দুই হারে প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে পেশাদার লিগের চতুর্থস্থান লাভকারী ফেনী সকার। অন্যদিকে এ জয়ে সেমিফাইনালে খেলার সম্ভাবনা টিকে রইলো মুক্তিযোদ্ধার। আগের ম্যাচে মোহামেডানের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করায় দুই ম্যাচ শেষে তাদের সংগ্রহ চার পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘন্টা, অক্টোবর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।