ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডানের জয়রথ ছুটছেই

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
মোহামেডানের জয়রথ ছুটছেই

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের প্রথম পর্বের শেষ ম্যাচেও জয়ের দেখা পেলো শিরোপা প্রত্যাশী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।  

আজ বুধবার (৩ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৭-২ গোলের ব্যবধানে পরাজিত করে সাদা-কালোরা।

অভিজ্ঞ ফরোয়ার্ড দ্বীন ইসলাম ইমনের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় মোহামেডান।  

এছাড়া জয়ী দলের শফিউল আলম শিশির, মো. শিমুল ইসলাম, আমিরুল ইসলাম এবং মালয়েশিয়ান ফিতরি বিন সারি একটি করে গোল করেন। অপর দিকে বাংলাদেশ এসসির সজিব ইসলাম ও ভারতের চিরঞ্জিত সিং একটি করে গোল করেন।  

এই জয়ে ১০ খেলায় ৮ জয় ও ২ ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মোহামেডান। সমান সংখ্যক ম্যাচে বাংলাদেশ এসসির সংগ্রহ ৮ পয়েন্ট। টেবিলের ৮ নম্বরে অবস্থান দলটির।

আজ খেলার নবম মিনিটে ফিতরি বিন সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। ১৬ মিনিটে ইমনের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে (২-০)। পরের মিনিটে আমিরুলের গোলে ব্যবধান ৩-০ করে সাদা-কালোরা। ২৩ মিনিটে শিমুলের দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৪-০ তে নিয়ে যায় মোহামেডান।  

২৫ মিনিটে আবারো গোলের আনন্দ সাদা-কালো শিবিরে। শিশিরের গোলে ব্যবধান বাড়িয়ে ৫-০ তে নিয়ে যায় দলটি। ২৯ মিনিটে ইমন গোল করলে বাংলাদেশ এসসির সঙ্গে গোল ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-০।

খেলার তৃতীয় কোয়ার্টারে মাত্র একটি গোল হয়। বাংলাদেশ এসসির হয়ে গোলটি করেন সজিব ইসলাম। দুদলের গোল ব্যবধান হয় ৬-১। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের শুরুতে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন মোহামেডানের ফরোয়ার্ড ইমন। মোহামেডান এগিয়ে যায় ৭-১ গোলে ব্যবধানে। ৫৫ মিনিটে বাংলাদেশ এসসির চিরঞ্জিত ম্যাচের শেষ গোলটি করেন (৭-২)।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।