ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

খেলা

হকির নিবেদিতপ্রাণ ইউসুফ আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
হকির নিবেদিতপ্রাণ ইউসুফ আর নেই

হকি ফেডারেশনের সাবেক যুগ্ম সম্পাদক ও বর্তমান সহসভাপতি জনাব মোহাম্মদ ইউসুফ আর নেই। করিতকর্মা সংগঠক হিসেবে তার সুনাম ছিল বেশ।

বিশেষ করে হকির প্রতি তার ভালোবাসা ছিল আর সবার চেয়ে আলাদা।  

আজ শনিবার সকালে অন্যলোকে পাড়ি জমিয়েছেন ইউসুফ। বয়স হয়েছিল ৬০ বছর। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই সংগঠক।

বেশ কিছুদিন ধরেই ডায়াবেটিসসহ নানা রকমের শারীরিক জটিলতায় ভুগছিলেন ইউসুফ। এর ওপর দুই দিন আগে হার্টে ব্লক ধরা পড়ে। চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসকেরা ইউসুফের হার্টে রিং পরিয়েছিলেন। ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয় আইসিইউতে। কিন্তু সেখান থেকে আর ফিরে আসতে পারেননি। না ফেরার দেশে চলে গেছেন ইউসুফ।  

বাদ আসর চট্টগ্রামের সিডিএ মসজিদে তার নামাজে জানাজা হবে। এরপর চট্টগ্রাম শহরের হজরত গরীবউল্লাহ শাহ (রহ.)-এর কবরস্থানে দাফন করার কথা রয়েছে। ইউসুফকে শ্রদ্ধায় চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ হকিতে আজ দুটি ম্যাচের আগে এক মিনিট করে নীরবতা পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।