ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

সারির জোড়া গোলে মোহামেডানের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
সারির জোড়া গোলে মোহামেডানের জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।  

আজ রোববার (২৪ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় সাদা-কালোরা।

ম্যাচটি ৫-৩ গোলের ব্যবধানে জেতে মতিঝিল ক্লাব পাড়ার দল। জয়ী দলের মালয়েশিয়ান ফয়জাল বিন সারি জোড়া গোল করেন।  

এছাড়া মোহামেডানের আমিরুল ইসলাম, রাসেল মাহমুদ জিমি ও মনোজ বাবু একটি করে গোল করেন। বিজিত অ্যাজাক্সের তানজিম আহমেদ জোড়া গোল করেন এবং মিদুল করেন অপরটি।  

আজ খেলার ১১তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে শুরুতে এগিয়ে নেন মোহামেডানের আমিরুল (১-০)। প্রথম কোয়ার্টারে পিছিয়ে থাকা অ্যাজাক্স দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সমতায় ফেরে। ১৬তম মিনিটে তানজিম আহমেদ পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে সমতায় ফেরান (১-১)। ২৬তম মিনিটে সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (২-১)।

তৃতীয় কোয়ার্টারের ৩৭ মিনিটে আবারো গোল উৎসব মোহামেডানের। জিমির ফিল্ড গোলে ব্যবধান ৩-১ এ বাড়িয়ে নেয় দলটি। ৪৪তম মিনিটে তানজিমের ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে ৩-২ গোলে নামিয়ে আনে অ্যাজাক্স।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৭তম মিনিটে সারির গোলে ব্যবধান বাড়িয়ে ৪-২ করে মোহামেডান। ৫২তম মিনিটে মনোজ বাবুর গোলে ৫-২ ব্যবধানে এগিয়ে যায় মোহামেডান। ৫৯তম মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন অ্যাজাক্সের মিদুল (৫-৩)।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।