ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ভিয়ারিয়াল, সান্ডারল্যান্ডের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০
ভিয়ারিয়াল, সান্ডারল্যান্ডের ড্র

মাদ্রিদ: স্পেনের লা লিগায় সোমবার হোঁচট খেয়েছে ভিয়ারিয়াল। তারা ২-২ গোলে ড্র করেছে হারকিউলেসের সঙ্গে।

নিজেদের মাঠে ২৬ মিনিটে ফরোয়ার্ড নেলসন ভালদেজের গোলে এগিয়ে যায় হারকিউলেস। তিন মিনিট পরই জোয়ান কাপদেভিয়া খেলায় ফেরান ভিয়ারিয়ালকে। অ্যাঞ্জেলো লোপেজের পাস থেকে জালে বল জড়ান কাপদেভিয়া। ৪০ মিনিটে ব্যবধান বাড়ান (২-১) স্বাগতিক স্ট্রাইকার দাভি ত্রেজেগে।

৪৫ মিনিটে দ্বিতীয় হুলুদ কার্ড দেখে দাভি মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় স্বাগতিকরা। যদিও ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় হারকিউলেস।

বিরতির পর ৬৩ মিনিটে বোর্জা ব্যালেরোর গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল। পরে আর গোল করতে পারেনি কোন পক্ষই। তবে শেষমুহূর্তে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সফরকারীদের দুই খেলোয়াড়। ৮১ মিনিটে বোর্জ (দ্বিতীয় হুলুদ কার্ড) ও ৮৩ মিনিটে মুসাকচিও (লাল কার্ড)।

সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে হোসে মরিনহোর রিয়াল মাদ্রিদ। সমান খেলায় ১৬ পয়েন্ট করে ভিয়ারিয়াল ও বার্সেলোনার। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয় ভিয়ারিয়াল আর পরের স্থানটি বার্সার।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে দিনের একমাত্র খেলায় গোলশূন্য ড্র করেছে সান্ডারল্যান্ড ও ব্ল্যাকবার্ন রোভার্স। আট ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘন্টা, অক্টোবর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।