ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

জয়ে ফিরল ঊষা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
জয়ে ফিরল ঊষা

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয়ে ফিরল ঊষা ক্রীড়া চক্র। অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে হারিয়ে নিজেদের তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় তুলে নিল মোহাম্মদ আশিকুজ্জামানের শিষ্যরা।

আগের ম্যাচে আবাহনী লিমিটেডের কাছে ২-১ গোলের ব্যবধানে হারা দলটি আজ অ্যাজাক্সকে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করে।

ঊষার ভারতীয় রিক্রট ইশরাত ইকতিদার জোড়া গোল করেন। এছাড়া অভিজ্ঞ ফরোয়ার্ড হাসান যুবায়ের নিলয় ও আরেক ভারতীয় নিখিল নন্দলাল পরদেশি একটি করে গোল করেন। অ্যাজাক্সের হয়ে ভারতের রোহিত সিং জোড়া গোল করেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

আজ মঙ্গলবার (১২ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে অ্যাজাক্সের মুখোমুখি হয় ঊষা। খেলার ১৪ মিনিটে ইশরাত ইকতিদারের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে শুরুতে এগিয়ে যায় ঊষা (১-০)। ১৭ মিনিটে অ্যাজাক্সকে সমতায় ফেরান রোহিত সিং। তিনিও পেনাল্টি কর্নার থেকে গোল করেন (১-১)। ২৯ মিনিটে আবারো এগিয়ে যায় ঊষা। এবারো গোলদাতা সেই ইশরাত ইকতিদার। পেনাল্টি কর্নার থেকে ব্যবধান ২-১ এ বাড়িয়ে নেন ইশরাত।

৩০ সেকেন্ড ব্যবধানে আবারো গোলের আনন্দ ঊষার টেন্টে। দারুণ এক ফিল্ড গোল করে ঊষাকে আরো এগিয়ে নেন নিলয় (৩-১)। মিনিট দুই পর রোহিতের গোলে ব্যবধান ৩-২ এ নামিয়ে আনে অ্যাজাক্স। ম্যাচের সবশেষ গোলটি আসে ৫৭ মিনিটে। ঊষার নন্দলাল পরদেশি পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৪-২ ব্যবধানের জয় এনে দেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।