ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ক্রিকেট দলের জার্সির নকশা প্রতিযোগিতা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০
ক্রিকেট দলের জার্সির নকশা প্রতিযোগিতা

ঢাকা: জাতীয় ক্রিকেট দলের জার্সির নকশার জন্য প্রতিযোগিতার আয়োজন করেছে গ্রামীণফোন লিমিটেড। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সহযোগিতায় আয়োজিত এ প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে ‘জার্সি উৎসব’।



মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানান গ্রামীণফোনের হেড অফ মার্কেট কমিউনিকেশন্স সৈয়দ তাহমিদ আজিজুল হক। তিনি বলেন,‘‘জার্সি ডিজাইন প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত থাকবে। দেশের সকল নাগরিক এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ”

“শত আশার রং এক” -এই শ্লোগানের আলোকে নকশাকারীরা জার্সির নকশা করবেন। একজন একাধিক নকশা জমা দিতে পারবেন। তবে ডিজাইনে অন্যান্য রংয়ের সঙ্গে লাল ও সবুজ অবশ্যই থাকতে হবে বলে জানান সৈয়দ তাহমিদ।

বিখ্যাত ফ্যাশন ডিজাইনার, সাবেক ক্রিকেটার, গ্রামীণফোন ও বিসিবি কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি জুরি বোর্ড ১০০টি সেরা নকশা নির্বাচন করবেন। এসব নকশা থেকে জনগণের এসএমএস ভোট ও জুরি বোর্ডের মাধ্যমে বাছাই করা হবে সেরা ১০টি। আর চূড়ান্তভাবে নির্বাচিত হবে পাঁচটি নকশা ।

অনুষ্ঠানে বিসিবির মিডিয়া কমিটির সভাপতি জালাল ইউনুস বলেন,‘‘এতদিন আমরা নিজেরাই ক্রিকেট দলের জার্সির ডিজাইন করেছি। কিন্তু এবার জনগণকে এ বিষয়ে সম্পৃক্ত করার উদ্যোগ নিয়েছি। ”

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স এনায়েত হোসেন ও সাবেক ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপুসহ গ্রামীণফোনের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘন্টা, অক্টোবর ১৯,২০১0


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।