ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

পর্দা নামলো বসুন্ধরা গ্রুপ ব্যাডমিন্টন ফেস্টের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
পর্দা নামলো বসুন্ধরা গ্রুপ ব্যাডমিন্টন ফেস্টের ছবি: শাকিল আহমেদ

পর্দা নামলো বসুন্ধরা গ্রুপ ব্যাডমিন্টন ফেস্ট সিজন টু-এর। ফাইনালে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বসুন্ধরা গ্রুপের হেড অব ফাইন্যান্স অ্যান্ড একাউন্টস (সেক্টর-বি) নূরে আলম সিদ্দিকী এবং অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ সাব্বির হোসেন।

 

নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ (এইচআর এডমিন) নুশাত নওরিন স্বর্ণা এবং অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (এইচআর এডমিন) নুসরাত জাহান সিনথিয়া।

আজ বসুন্ধরা আবাসিক এলাকার কে ব্লকে অবস্থিত ইডব্লিউএমজিএল প্রেস প্রাঙ্গণে আসরের দুই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার তারিকুল ইসলাম চৌধুরী এবং ইডব্লিউপিডিএলের প্রকৌশল বিভাগের জিএম মোহাম্মদ মামুনুর রশিদ মারুফ জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন নূরে আলম সিদ্দিকী এবং সাব্বির হোসেন জুটি। হাড্ডাহাড্ডি লড়াইয়ে শিরোপা নির্ধারিত হয়েছে। ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দল পঞ্চাশ হাজার এবং রানার্সআপ দল ত্রিশ হাজার টাকা প্রাইজমানি পেয়েছেন।

নারী বিভাগে স্বর্ণা এবং সিনথিয়া জুটির কাছে পরাজিত হয়ে রানার্সআপ হয়েছেন ফাহমিদা হক হিমু এবং রুমানা ইসলাম। চ্যাম্পিয়ন দল ট্রফির সঙ্গে প্রাইজমানি হিসেবে পেয়েছে ত্রিশ হাজার টাকা এবং রানার্স আপ দল পেয়েছে ২০ হাজার টাকা।  

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি এবং প্রাইজমানি তুলে দেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি (ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর) ইমরুল হাসান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারিকুল ইসলাম চৌধুরী (চিফ অপারেটিং অফিসার, বসুন্ধরা গ্রুপ), মো. পিজিরুল আলম খাঁন (হেড অফ অ্যাকাউন্টস অপারেশন, এবিজি), মো. জাহিদুর রহমান (হেড অব প্রেস), মোহাম্মদ বিল্লাল হোসেন মন্টু (জিএম, হেড অব ডিপার্টমেন্ট, সার্কুলেশন), মোহাম্মদ সাইফুল হাসান (জিএম, অপারেশন)।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।