ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই ঢাকায়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই ঢাকায়

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং এসোসিয়েশনের আয়োজনে দেশে প্রথমবারের মতো  ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই হবে ঢাকায়। আগামীকাল শুক্রবার সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ানে ডব্লিউবিএ সাউথ এশিয়া লাইটওয়েট টাইটেলের লড়াইয়ে মুখোমুখি হবেন আবদুল মোতালিব ও মোহাম্মদ আজাহার।

এছাড়া ডব্লিউবিসি ইয়ুথ ইনটারন্যাশনাল সুপার ফ্লাই টাইটেলে বাংলাদেশের সাবিউল ইসলামের প্রতিপক্ষ ভারতের শুভম যাদব।

কাল সবচেয়ে আকর্যনীয় চ্যালেজ্ঞ বাউট হবে বাংলাদেশী বংশদ্ভুত ব্রিটিশ হেভিওয়েট বক্সার শাহ কামালি ও পোল্যান্ডের মার্চিন লাজারেজ-এর মধ্যে। এর বাইরে আরো আটটি ওজন শ্রেনীর চ্যালেজ্ঞ বাউটে অংশ নেবেন বাংলাদেশের নারী ও পুরুষ বক্সাররা।

আজ সকালে বক্সারদের ওজন নেয়ার পর ফেস-শোর (দুই প্রতিপক্ষ মুখোমুখি) অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ আসাদুজ্জামান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডভিত্তিক সিকিউরিটিস এজেন্সী জে-ফোর এর সিইও জুয়েল চৌধুরি, সিলেট সানরাইজার্সের কর্নধার শেখ কুদরাত জয় এবং সংগঠক মোহাম্মদ তালহা মোহসেন। এছাড়া বাংলাদেশের প্রফেশনাল বক্সিংকে এগিয়ে নিতে দেশে আসা চারবারের ব্রিটিশ হেভিওয়েট চ্যাম্পিয়ন জুলিয়াস ফ্রান্সিস। বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেতাবের লড়াইয়ে তিনি একবার মাইক টাইসনের বিপক্ষে লড়েছিলেন।  

আজ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে একই অনুষ্ঠানে দেশের কয়েকজন কৃতি নারী ক্রীড়াবিদ ও সংগঠককে সম্মনানা প্রদান করা হবে। লড়াই উপভোগের জন্য টিকিট পাওয়া যাবে টিকিটফাই অ্যাপসের মাধ্যমে।  

দেশে প্রথমবারের মত বিশাল আায়োজন সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। এই মহা আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে নগদ, প্রগতি লিমিটেড, জে-ফোর সিকিউরিটিজ, প্রভা হেলথকেয়ার ও টিকিফাই।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।