ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বসুন্ধরা টয়লেট্রিজ বিএসএল ফুটসাল শুরু সোমবার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
বসুন্ধরা টয়লেট্রিজ বিএসএল ফুটসাল শুরু সোমবার

ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে নিয়মিতই কাজ করে যাচ্ছে বাংলাদেশের সর্ববৃহৎ ক্রীড়াবান্ধব কর্পোরেট গ্রুপ বসুন্ধরা। দেশের প্রচলিত সব খেলাতেই নিয়মিত পৃষ্ঠপোষকতা করে থাকে তারা।

এবার ‘মাদক রুখবই এবং স্মার্ট বাংলাদেশ গড়বই’ এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে আজ শুরু হচ্ছে বসুন্ধরা টয়লেট্রিজ প্রেজেন্ট বিএসএল আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল ২০২৪।

গতকাল রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে জমকালো আয়োজনে টুর্নামেন্টের জার্সি ও ট্রফি উন্মোচন করা হয় এবং অংশ নেওয়া দলগুলোকে পরিচয় করে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আরো ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করে মাশরাফি বলেন, ‘এরকম টুর্নামেন্ট আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ। খুব ভালো লাগছে যে বিশ্ববিদ্যালয়ের ছেলেরা খেলাধুলার সঙ্গেই থাকছে। খেলাধুলার মধ্যে থাকলে মাদক থেকে দূরে থাকা সম্ভব। তরুণ প্রজন্ম খেলাধুলার মধ্যে যুক্ত থাকবে এমনটাই আশা করি। ’ 

প্রথমবার শুরু হতে যাওয়া টুর্নামেন্টে অংশ নিচ্ছে ৪৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়। মিরপুরের ইনডোরেই আজ শুরু হবে মাঠের লড়াই। টুর্নামেন্ট চলবে ১০ মার্চ পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা,  মার্চ ৪, ২০২৪
এআর/এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।