ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডানকে হারিয়ে ফাইনালে আবাহনী

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
মোহামেডানকে হারিয়ে ফাইনালে আবাহনী

ক্লাব কাপ হকির ফাইনালে উঠেছে আবাহনী লিমিটেড। আজ বৃহস্পতিবার, (২৯ ফেব্রুয়ারি) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লাব কাপ হকির দ্বিতীয় সেমিফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় আবাহনী।

জয়ী দলের পক্ষে রোমান সরকার জোড়া গোল করেন। অপর গোলটি করেন অধিনায়ক পুস্কর খীসা মিমো। অপরদিকে মোহামেডানের হয়ে আমিরুল ইসলাম ও চার্ল উলরিচ সমান একটি করে গোল করেন।

খেলার চতুর্থ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নেন মোহামেডানের ডিফেন্ডার আমিরুল ইসলাম (১-০)। অষ্টম মিনিটে মিমোর গোলে সমতায় ফেরে আবাহনী (১-১)। খেলার দ্বিতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। তৃতীয় কোয়ার্টারের ৩২ মিনিটে আবাহনীর রোমান সরকার ফিল্ড গোল করে দলকে এগিয়ে নেন (২-১)।  

খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৯ মিনিটে আবারো গোল রোমানের। আবাহনী এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। ৫৬ মিনিটে পেনাল্টি স্ট্রোক পায় মোহামেডান। গোল করে ব্যবধান কমান চার্ল উলরিচ (৩-২)।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।