ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

আক্ষেপ নেই মাশরাফির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৮ ১১:৫০:১৩ এএম

‘ভালো তো সবারই লাগছে। এত বড় পেশাদার দলের বিপক্ষে আমরা ৪-০ তে সিরিজ জিতেছি।’ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কথায় আবেগ ছিলো। আক্ষেপ ছিলো না।

ঢাকা: ‘ভালো তো সবারই লাগছে। এত বড় পেশাদার দলের বিপক্ষে আমরা ৪-০ তে সিরিজ জিতেছি।’ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কথায় আবেগ ছিলো। আক্ষেপ ছিলো না।

উদার বলেই তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড যার জন্য নেতৃত্ব নিয়ে বসে থাকে। শুধু নিয়তির কাছে হেরে যান মাশরাফি। অভিনন্দন অনুষ্ঠানে তিনি বলেন,“গত দুই মাস আমরা কঠোর অনুশীলন করেছি, যার জন্য এই সাফল্য এসেছে। ৪-০ তে সিরিজ জিততে পারবো এতটা প্রত্যাশা করিনি। তবে প্রত্যেকে নিজের জায়গা থেকে ভালো পারফরমেন্স করায় এই ফল এসেছে। সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই।”

আন্তর্জাতিক ক্রিকেট শেষ এবার ঘরের দিকে মনোযোগ দিতে হবে জাতীয় দলের ক্রিকেটারদের। কয়েকদিনের বিশ্রাম শেষে জাতীয় লিগের একদিনের টুর্নামেন্টে অংশ নেবেন সবাই। সেজন্য ডিসেম্বরে জিম্বাবুয়ে সিরিজ নিয়ে ভয়ে নেই মাশরাফি। বলেন,“ম্যাচ খেলার পরে আমার মনে হয় না অন্য প্র্যাকটিসের দরকার আছে। সবাই জাতীয় লিগে খেললে অফ-ফর্মে যাওয়ার কোন সুযোগ নেই। এছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরুর আগে অনুশীলন হবে। আশা করি সবকিছু ভালোভাবেই হবে।”

আগামী তিন সপ্তাহের মধ্যেই মাঠে ফেরার ব্যাপারে আশাবাদি মাশরাফি।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘন্টা, অক্টোবর ১৮, ২০১০


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-18 11:50:13