ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

বিসিবির আয়োজনে ক্রিকেটাররা খুশি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৮ ১১:১৮:১৮ এএম

বিজয়ের মঞ্চ থেকেই শুভেচ্ছা পাচ্ছেন ক্রিকেটাররা। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডল থেকেও এসেছে অভিনন্দন বার্তা। তবুও বিজয়ী ক্রিকেট সৈনিকদের আনুষ্ঠানিক ধন্যবাদ দিয়েছে বিসিবি।

ঢাকা: বিজয়ের মঞ্চ থেকেই শুভেচ্ছা পাচ্ছেন ক্রিকেটাররা। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডল থেকেও এসেছে অভিনন্দন বার্তা। তবুও বিজয়ী ক্রিকেট সৈনিকদের আনুষ্ঠানিক ধন্যবাদ দিয়েছে বিসিবি।

মহতী এই উদ্যোগের জন্য বিসিবির কর্তাব্যক্তিরাও ধন্যবাদ পাওয়ার যোগ্য। ধন্যবাদ দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান। “উজ্জীবিত করার জন্য বিসিবির এই উদ্যোগকে স্বাগত জানাই। আমি মনে করি বিসিবি অ্যাওয়ার্ড নাইট ফের শুরু হলে খুবই ভালো হয়। আশা করি কর্মকর্তারা বিষয়টিকে গুরুত্ব সহকারে নেবেন।”

ক্রিকেটারদের সৌজন্যে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে সোমবার প্রীতি ভোজের আয়োজন করা হয়েছিলো। নিউজিল্যান্ডকে ধবল ধোলাইয়ের জন্য সেখানেই জাতীয় দলের ক্রিকেটারদের অনুষ্ঠানিক অভিনন্দন জানিয়েছেন বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল। “আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই দেশকে সাফল্য উপহার দেওয়ায়। আপনারা মাঠে খেলেন, জয়ের জন্য সবকিছু আপনাদেরকেই করতে হবে। আমরা কর্মকর্তারা আপনাদের জন্য খেলার উপযোগী পরিবেশ তৈরি করে দেব।”

তবে ভবিষ্যতের কথাও ক্রিকেটারদের স্মরণ করিয়ে দিয়েছেন মোস্তফা কামাল। বলেন,“এখানেই থেমে গেলে চলবে না। অনেক পেয়ে গেছি এটাও ভাবার সুযোগ নেই। আরো অনেক জয় পেতে হবে। তবে আমি কখনোই আপনাদের বলবো না অস্ট্রেলিয়া বা ইংল্যান্ডের বিপক্ষে নিয়মিত জয় পেতে হবে। বাংলাদেশের ক্রিকেট বাস্তবতা বুঝি। আপনারা দেশের জন্য খেলেন। আমরা সবধরণের সহযোগিতা করার চেষ্টা করবো।”

অনুষ্ঠানে কোচিং স্টাফ এবং ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বিসিবি সভাপতি। সঙ্গে জানিয়েছেন হোম সিরিজে রান এবং উইকেট শিকারের জন্য বিশেষ বোনাস রেখেছে বিসিবি। ইনিংসে ৫০ রানের জন্য একজন ক্রিকেটার পাবেন ৫০ হাজার টাকা। ১০০ রানের জন্য একলাখ। কেউ তিন উইকেট পেলে পাবেন ৫০ হাজার টাকা। বেশি পেলে দেওয়া হবে লাখ টাকা। সিরিজে সবচেয়ে সফল ক্রিকেটার হিসেবে অধিনায়ক সাকিব সবচেয়ে বেশি বোনাস পাবেন।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে সিরিজ জয়ের পুরস্কার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে টাকা দিতে চেয়েছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটারদের। সেটা শিগগিরই পাওয়া যাবে বলে জানিয়েছেন মোস্তফা কামাল।

নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে সাফল্য পাওয়ায় ক্রিকেটারদের মঙ্গলবার গণভবনে বিশেষ ভোজের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘন্টা, অক্টোবর ১৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-18 11:18:18