ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

খেলা

মিস্টার কেরানীগঞ্জ প্রতিযোগিতায় সেরাদের সেরা সুমন চৌধুরী

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
মিস্টার কেরানীগঞ্জ প্রতিযোগিতায় সেরাদের সেরা সুমন চৌধুরী

দেশসেরা প্রায় ২০০ জন বডিবিল্ডারদের অংশগ্রহণে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘মিস্টার কেরানীগঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২৪’ প্রতিযোগিতা। যে আসরে সেরাদের সেরা অর্থাৎ মিস্টার কেরানীগঞ্জ খেতাব জয় করলেন জাতীয় পর্যায়ে একাধিকবার স্বর্ণ পদকজয়ী দেশসেরা বডিবিল্ডার সুমন চৌধুরী।

সর্বোচ্চ এক লাখ টাকা জিতে নেন তিনি। রানার আপ শেখ জামাল ৫০ হাজার এবং তৃতীয়স্থান অধিকারী অন্তু জেতেন ৩০ হাজার অর্থপুরস্কার।  

ছয়টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। শুধু সুমন, জামাল, অন্তুরাই নন; প্রতিটি ক্যাটাগরিতে ছিল আকর্ষণীয় অর্থ পুরস্কার। যা জিতে তৃপ্তির ঢেঁকুর তুলতে দেখা গেছে প্রতিযোগিদের।

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু হাত ধরেই ২০১৭ সালে কেরানীগঞ্জে গড়ে উঠে হামিদ স্পোর্টস একাডেমি। প্রতিযোগিতার মঞ্চে নিজের বক্তব্যে নসরুল হামিদ বিপু জানান, ‘এখন থেকে প্রতি বছর একই সময়ে অনুষ্ঠিত হবে মিস্টার কেরানীগঞ্জ প্রতিযোগিতা। সেই আয়োজন যে বিশাল পরিসরেই অনুষ্ঠিত হবে সেটাও মনে করিয়ে দেন মন্ত্রী। আয়োজনে দেশের সব নামজাদা ব্যবসায়িক প্রতিষ্ঠান স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে। বসুন্ধরা গ্রুপ, টিকে গ্রুপ, মেঘনা গ্রুপ, এসকিউ গ্রুপ, শাহ সিমেন্ট প্রত্যেককে আলাদাভাবে ধন্যবাদ জানিয়েছেন নসরুল হামিদ বিপু। একই সঙ্গে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতাকর্মী, কেরানীগঞ্জবাসীকে বিশেষ ধন্যবাদ জানান বিদ্যুৎ, খনিজ এবং জ্বালানী প্রতিমন্ত্রী।

গতকাল দিনব্যাপী আয়োজিত এই প্রতিযোগিতার পর্দা নামে দেশের জনপ্রিয় ব্যান্ড দল আর্টসেলের পারর্ফমের মধ্য দিয়ে। অনুষ্ঠানের বিশেষ অতিথি সহধর্মিনী ড. সীমা হামিদকে (ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক) সঙ্গে নিয়ে পুরো আয়োজন উপভোগ করেন নসরুল হামিদ বিপু।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।