ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

মোবাইলে সাকিবকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৭ ১১:১৯:৪৭ এএম

সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। সরকারি প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিনন্দন দেননি। খেলা শেষে বাংলাদেশ অধিনায়কের সঙ্গে সরাসরি মোবাইল ফোনে কথা বলেছেন। শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ের নায়কদের। 

ঢাকা: সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। সরকারি প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিনন্দন দেননি। খেলা শেষে বাংলাদেশ অধিনায়কের সঙ্গে সরাসরি মোবাইল ফোনে কথা বলেছেন। শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ের নায়কদের।  

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম রোববার সাংবাদিকদের জানিয়েছেন, আ হ ম মোস্তফা কামালের মোবাইলে ফোন করেন শেখ হাসিনা। বোর্ড সভাপতিকে অভিনন্দন দেওয়ার পরই সাকিবকে অভিনন্দন দেন প্রধান মন্ত্রী। উত্তরে শেখ হাসিনাকেও ধন্যবাদ দিয়েছেন সাকিব।

বিসিরি মিডিয়া ম্যানেজার বলেন,“সকাল থেকেই বাংলাদেশের খেলা দেখেছেন প্রধান মন্ত্রী।” অনেক ব্যস্ততা থাকার পর স্মরণীয় মুহূর্তকে মিস করতে চাননি শেখ হাসিনা। খেলোয়াড়দের জন্য বিষয়টি সত্যিই প্রেরণার।

বাংলাদেশ সময়: ২১১১ ঘন্টা, অক্টোবর ১৭, ২০১০

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-17 11:19:47