ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

সাকিবের বাসায় ভোজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৭ ৯:৪৭:৫৬ এএম

বিজয়ের খুশিতে মিষ্টি মুখ করার রেওয়াজ বাঙ্গালীর ঐতিহ্য। খেলা শেষে ক্রিকেটারদের মিষ্টি মুখ করিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু রসনা বিলাসী বাঙ্গালীর ছেলের এতে তৃপ্তি মেটে না। তাই মহাভোজের আয়োজন হয়েছে সাকিব আল হাসানের মিরপুরের বাসায়।

ঢাকা: বিজয়ের খুশিতে মিষ্টি মুখ করার রেওয়াজ বাঙ্গালীর ঐতিহ্য। খেলা শেষে ক্রিকেটারদের মিষ্টি মুখ করিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু রসনা বিলাসী বাঙ্গালীর ছেলের এতে তৃপ্তি মেটে না। তাই মহাভোজের আয়োজন হয়েছে সাকিব আল হাসানের মিরপুরের বাসায়।

ভোজের মেন্যু বাঙ্গালীর খুবই প্রিয়। ভাজা ইলিশ। মাছগুলো কিন্তু ছোট ছোট পিস করা হয়নি। আস্ত ইলিশ ভেজে রাখা হয়েছে। বন্ধুপ্রতিম স্বতীর্থ ক্রিকেটারদের নিয়ে মহাধুমধামে রাতের খাবার বাসায় সারবেন সাকিব, রুবেল হোসেন, মুশফিকুর রহিমরা। সঙ্গে তামিম ইকবালরাও থাকবেন।

খেলার আগের দিনই খাবারের মেন্যু বাসার বাবুর্চিকে জানিয়ে রেখেছিলেন সাকিব। ওহ. ইলিংশ মাছের ডিম কিন্তু বাংলাদেশ অধিনায়কের বেজায় পছন্দ।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘন্টা, অক্টোবর ১৭, ২০১০


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-17 09:47:56