ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথম ম্যাচ আবাহনী ও শেখ জামালের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের প্রথম ম্যাচে ঢাকা আবাহনী খেলবে নবাগত লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে।

শনিবার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের ড্র বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাকক্ষে অনুষ্ঠিত হয়।



১০ অক্টোবর থেকে শুরু হয় ফেডারেশন কাপের প্রথম রাউন্ডের খেলা। চারটি গ্রুপে মোট ১৪টি দল প্রতিদ্বন্দ্বীতা করে। সেখান থেকে দ্বিতীয় রাউন্ডে খেলার সুযোগ পায় ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়ন, ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং ‘ডি’ গ্রুপ চ্যাম্পিয়ন লে. শেখ জামাল ধানমন্ডি কাব।
 
দ্বিতীয় রাউন্ডের খেলা হবে আট দলের মধ্যে। গ্রুপ পর্ব থেকে নির্বাচিতদের সঙ্গে বাংলাদেশ লিগের শীর্ষ চারটি দল আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং কাব, শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ফেনী সকার কাবের অংশ নেবে।

দ্বিতীয় রাউন্ডে ‘এ’ গ্রুপের দলগুলো হলো: বর্তমান রানার্স আপ আবাহনী, শেখ জামাল ধানমন্ডি, শেখ রাসেল ক্রীড়া চক্র এবং রহমতগঞ্জ এমএফএস।

‘বি’ গ্রুপে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মোহামেডান স্পোর্টিং, ব্রাদার্স ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং ফেনীর সকার কাব।

ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ লিগ কমিটির সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি ও বাংলাদেশ লিগ কমিটির ডেপুটি চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ, সদস্য শেখ মো. আসলাম, গ্রামীণফোনের হেড অব মার্কেটিং তাহমিদ আজিজুল হক এবং অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘন্টা, অক্টোবর ১৬, ২০১০

এএইচবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।