ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

অ্যাশেজে অনিশ্চিত অ্যান্ডারসন!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০
অ্যাশেজে অনিশ্চিত অ্যান্ডারসন!

ঢাকা: আগামী মাসেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার অ্যাসেজ টেস্ট সিরিজ শুরু হচ্ছে। অথচ এ সময়েই কিনা চোটে পড়লেন ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন।

জার্মানিতে দলের অনুশীলন চলাকালীন বুকে আঘাত পেয়েছেন তিনি।

ফলে আসন্ন অ্যাশেজ সিরিজে অনেকটা অনিশ্চয়তার মধ্যে পড়েছেন এই ফাস্ট বোলার। যদিও ইসিবি আশা করছে দ্রুতই সুস্থ হয়ে উঠবেন  অ্যান্ডারসন এবং ব্রিসবেনে ২৫ নভেম্বরে অনুষ্ঠেয় প্রথম টেস্ট ম্যাচে খেলবেন।

ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে,‘‘অ্যাসেজকে সামনে রেখে নিয়মিতই অনুশীলন করছেন অ্যান্ডারসন এবং ২৯ অক্টোবর দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন। ”

পাকিস্তানের বিপক্ষে দেশের মাটিতে টেস্ট ও ওয়ানডে সিরিজের পর জার্মানিতে অনুশীলন তাবু ফেলেছে ইংল্যান্ড দল। খেলোয়াড়দের সতেজ করতে অনুশীলনের মধ্যে কুস্তিও ছিলো। নিজেদের মধ্যে কুস্তি অনুশীলনকালে অ্যান্ডারসন সতীর্থের আক্রমণ সামলাতে গিয়ে বুকে সজোরে আঘাত পান। এর ফলে বুকের পাঁজরে চিড় ধরেছে।

এদিকে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলার পর দলকে বিশ্রাম না দিয়ে জার্মানিতে অনুশীলনে পাঠানোয় বোর্ডের সমালোচনাও করেছেন অনেকে। অ্যান্ডারসন গত টেস্ট সিরিজে দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন। মাত্র ১৩.৭৩ গড়ে ২৩টি উইকেট নিয়ে পাকিস্তানের বিপক্ষে সবচেয়ে সফল পেসারও তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘন্টা, অক্টোবর ১৫, ২০১০

এএইচবি/





বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।