ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

চ্যাম্পিয়ন্স লিগে খেলবে সিয়ালকোট স্ট্যালিওন্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১২
চ্যাম্পিয়ন্স লিগে খেলবে সিয়ালকোট স্ট্যালিওন্স

লাহোর: আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রতিনিধিত্ব করবে সিয়ালকোট স্ট্যালিয়ন্স। শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড চ্যাম্পিয়ন্স লিগের জন্য আনুষ্ঠানিকভাবে সিয়ালকোট স্ট্যালিওন্সের নাম ঘোষণা করে।

শোয়েব মালিকের অধিনায়কত্বে দলটি দক্ষিণ আফ্রিকায় চ্যাম্পিয়ন্স লিগের বাছাইপর্বে অংশ নেবে।

বোর্ডের এক কর্মকর্তা জানান,‘চ্যাম্পিয়ন্স লিগের আয়োজকদের থেকে আনুষ্ঠানিক প্রস্তাব আসার পর আমরা পাকিস্তানের প্রতিনিধি হিসেবে ঘরোয়া টি-টোয়েন্টি চ্যাম্পিয় সিয়ালকোট স্ট্যালিওন্সকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। ’

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহনের জন্য পিসিবিতে আমন্ত্রণপত্র পাঠানোকে ভারত ও পাকিস্তানের ক্রিকেট সম্পর্ক পুনর্জীবনের পথে গুরুত্বপূর্ণ অগ্রগতি হিসেবে দেখা হচ্ছে।

২০০৮ সালে মুম্বাইয়ে সন্ত্রাসী হামলার পর এতদিন পাকিস্তানি ক্রিকেটার ও দলগুলোর জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগের দরজা বন্ধই ছিল।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি মূলপর্বে খেলতে না দিয়ে বাছাইপর্বে খেলার আমন্ত্রণ জানালো হলেও তাতে অসুবিধার কিছু দেখছেন না সিয়ালকোট স্ট্যালিওন্সের কর্মকর্তারা। শিয়ালকোট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তা বলেন,‘এটা কোনো বিষয় না আমরা মূলপর্বে না বাছাইপর্বে খেলবো। বরং দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে ঘরোয়া সেরা টি-টোয়েন্টি দলগুলোর বিপক্ষে অংশ নেয়া আমাদের খেলোয়াড়দের জন্য ভালো অভিজ্ঞতা হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে পাকিস্তান শেষপর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পাচ্ছে। টুর্নামেন্টে অনেককেই বিস্ময় উপহার দেওয়ার বিষয়ে আমরা আত্মবিশ্বাসী। ’

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০১২
এএইচবি
সম্পাদনা: সেকান্দার আলী, বিভাগীয় প্রধান স্পোর্টস


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।