ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ব্যর্থতার দায় স্বীকার করলেন ভেট্টোরি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০
ব্যর্থতার দায় স্বীকার করলেন ভেট্টোরি

ঢাকা: ব্যর্থতার দায় মাথা পেতে নিলেন নিউজিল্যান্ড অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি। তার মতে, আমি নিজে ভালো খেলিনি।

তেমনি অন্যদের কাছ থেকেও সেরাটা আদায় করতে পারিনি।
 
ফেভারিটের তকমা গায়ে মেখে বাংলাদেশ সফরে এসেছে নিউজিল্যান্ড। অথচ প্রত্যাশা মতো খেলতে না পারায় হতাশায় মুষরে পড়েছে। “সত্যিই আমাদের জন্য হতাশার। বিষন্ন মন নিয়ে আমাদেরকে দেশে ফিরতে হবে। ”

প্রথম দুই ম্যাচ হারের পর অন্তত সিরিজে সমতা নিয়ে দেশে ফেরার ইচ্ছে ছিলো সফরকারীদের। কিন্তু টাইগারদের তীব্র প্রতিদ্বন্দ্বীতার মুখে সিরিজ খোয়াতে হয়েছে। তবে সাফল্যের কৃতিত্ব বাংলাদেশকে না দিয়ে নিজেদের ব্যর্থতাকেই বড় করে দেখছেন ভেট্টোরি। বলেন,“আমাদের ব্যাটিং ভালো হচ্ছে না। এই ম্যাচে ৮০ রানে পাঁচ উইকেট হারানোর পর ঘুড়ে দাঁড়ানোর সুযোগ ছিলো না। তবুও উইলিয়ামসন দারুণ একটা ইনিংস খেলেছে। ”

কিউই অধিনায়কের দৃষ্টিতে হোম কন্ডিশনের সুবিধা নিয়ে একের পর এক ম্যাচ জিতে নিচ্ছে বাংলাদেশ। “আমি নিশ্চিত বাংলাদেশ হোমে অনেক ক্রিকেট খেলে। এছাড়া অনেক দর্শকের সমর্থনও পেয়েছে স্বাগতিকরা”

সিরিজের আগে সাকিব আল হাসানকেই প্রধান প্রতিপক্ষ মেনেছিলেন কিউই অধিনায়ক। অথচ সিরিজ হারের পর ভোল পাল্টে ফেলেছেন। বলেন,“সাকিব ম্যাচে পার্থক্য গড়ে দেয়নি। আমরা চেষ্টা করেও পেরে উঠিনি। ”

সাকিব সেঞ্চুরি (১০৬ রান) করেছেন। ১০ ওভারে ৫৪ রান দিয়ে তিন উইকেট শিকার করে নিউজিল্যান্ডকে ব্যাকফুটে ঠেলে দিয়েছে দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘন্টা, অক্টোবর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।