ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

খেলা

দ্বিতীয় পর্বে রহমতগঞ্জ ও ব্রাদার্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০
দ্বিতীয় পর্বে রহমতগঞ্জ ও ব্রাদার্স

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন ফুটবলে বৃহস্পতিবার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও ব্রাদার্স ইউনিয়ন জিতেছে। রহমতগঞ্জ টাইব্রেকারে ৪-৩ গোলে চট্টগ্রাম আবাহনী লিমিটেডকে পরাজিত করে।



অপর ম্যাচে ব্রাদার্স ১-০ গোলে চট্টগ্রাম মোহামেডানকে হারায়। এ জয়ে উভয় দলই প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে উন্নীত হয়।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় রহমতগঞ্জের মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটিতে ১৩ মিনিটে সোহেলের গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। কিন্তু ৪১ মিনিটে তৌহিদের গোলে খেলায় সমতা ফেরায় চট্টগ্রাম আবাহনী (১-১)। প্রথমার্ধে আর কোনো গোল আদায় করতে পারেনি কোন পই।

বিরতির পর ৫৮ মিনিটে আরাফাতের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ৭৮ মিনিটে রহমতগঞ্জের পে জুয়েল গোল করে খেলায় সমতা নিয়ে আসেন ২-২ এ। নির্ধারিত সময়ে কোনো পই আর গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়। সেখানেও প্রতিদ্বন্দ্বিতা গড়ে তোলে ঢাকা ও চট্টগ্রামের দল দুইটি।

তবে ভাগ্যের সহায়তা পায় রহমতগঞ্জ। ৪-৩ গোলে চট্টগ্রাম আবাহনীকে পরাজিত করে ফেডারেশন কাপের চূড়ান্ত পর্বে জায়গা করে নেয় তারা।

একই ভেন্যুতে দিনের অপর ম্যাচে চট্টগ্রাম মোহামেডানকে হারায় ব্রাদার্স ইউনিয়ন। প্রথমার্ধে গোল পায়নি কোনো দলই। ৫৪ মিনিটে ব্রাদার্সের পে জয়সূচক গোলটি করেন দলের স্ট্রাইকার দিদারুল আলম দিদার।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘন্টা, অক্টোবর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।